সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

যৌন হেনস্থার শিকার প্রিয়াঙ্কা!

2সিলেটপোস্ট রিপোর্ট::বলিউড এর আগে অভিনেত্রীদের ভক্তের হাতে শারীরিক ভাবে হেনস্থা হতে হয়েছে। এবার প্রিয়াঙ্কা চোপড়ার শরীরের লজ্জাস্থানে হাত দেওয়া হল। তাও আবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে। প্রিয়ঙ্কার গোপনাঙ্গে চিমটি কেটে দেওয়া হল সর্বসমক্ষে।

৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হেঁটেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোনালি অনুষ্ঠান বলে এদিন প্রিয়াঙ্কার পরণে ছিল গোল্ডেন পোশাক। প্রাক্তন এই বিশ্বসুন্দরী যে পোশাক পরে উপস্থিত হয়েছিলেন, তা গোল্ডেন গ্লোব আসরের সেরা পোশাকের তালিকায় স্থান করে নেয়। প্রিয়াঙ্কার পোশাকের ডিজাইনার র‍্যালফ লরেন। পা পর্যন্ত লম্বা গাউন। এর সঙ্গে প্রিয়াঙ্কা পরেছিলেন একটি পেনডেন্ট। ঠোঁটে মেরুন লিপস্টিক। গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে এই প্রথম ভারতীয় কোন অভিনেত্রী উপস্থিত ছিলেন।

আর এই শোতেই প্রিয়াঙ্কাকে শারীরিক ভাবে হেনস্থা করা হল। বিষয়টা কী? ঘটনা হল, সোফিয়া ভারগারাই দুষ্টুমিটা করেন প্রিয়াঙ্কার সঙ্গে। প্রিয়াঙ্কা গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে উপস্থাপনা করেন। আর উপস্থাপক হিসেবে সুনাম রয়েছে সোফিয়ার। তিনি কলম্বিয়ান অভিনেত্রী। টেলিভিশন শো-এ সোফিয়া উপস্থাপনাও করেছেন। হঠাৎ সোফিয়া ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্রিয়াঙ্কার বুকে চিমটি কেটে দিলেন। পুরোটাই রসিকতা। সোফিয়ার এমন কীর্তির পরে প্রিয়াঙ্কা হেসে ওঠেন। এখানেই শেষ নয় দু’ জনের রসিকতা। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এবং সেই ভিডিও-এ প্রিয়াঙ্কা ও সোফিয়াকে লিফটের ভিতরে ঘনিষ্ঠ ভাবে দেখা গেছে। এ রকমই সব দুষ্টুমি করেছেন প্রিয়াঙ্কা ও সোফিয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.