সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

যৌন হেনস্থার শিকার প্রিয়াঙ্কা!

2সিলেটপোস্ট রিপোর্ট::বলিউড এর আগে অভিনেত্রীদের ভক্তের হাতে শারীরিক ভাবে হেনস্থা হতে হয়েছে। এবার প্রিয়াঙ্কা চোপড়ার শরীরের লজ্জাস্থানে হাত দেওয়া হল। তাও আবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে। প্রিয়ঙ্কার গোপনাঙ্গে চিমটি কেটে দেওয়া হল সর্বসমক্ষে।

৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হেঁটেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সোনালি অনুষ্ঠান বলে এদিন প্রিয়াঙ্কার পরণে ছিল গোল্ডেন পোশাক। প্রাক্তন এই বিশ্বসুন্দরী যে পোশাক পরে উপস্থিত হয়েছিলেন, তা গোল্ডেন গ্লোব আসরের সেরা পোশাকের তালিকায় স্থান করে নেয়। প্রিয়াঙ্কার পোশাকের ডিজাইনার র‍্যালফ লরেন। পা পর্যন্ত লম্বা গাউন। এর সঙ্গে প্রিয়াঙ্কা পরেছিলেন একটি পেনডেন্ট। ঠোঁটে মেরুন লিপস্টিক। গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে এই প্রথম ভারতীয় কোন অভিনেত্রী উপস্থিত ছিলেন।

আর এই শোতেই প্রিয়াঙ্কাকে শারীরিক ভাবে হেনস্থা করা হল। বিষয়টা কী? ঘটনা হল, সোফিয়া ভারগারাই দুষ্টুমিটা করেন প্রিয়াঙ্কার সঙ্গে। প্রিয়াঙ্কা গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে উপস্থাপনা করেন। আর উপস্থাপক হিসেবে সুনাম রয়েছে সোফিয়ার। তিনি কলম্বিয়ান অভিনেত্রী। টেলিভিশন শো-এ সোফিয়া উপস্থাপনাও করেছেন। হঠাৎ সোফিয়া ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্রিয়াঙ্কার বুকে চিমটি কেটে দিলেন। পুরোটাই রসিকতা। সোফিয়ার এমন কীর্তির পরে প্রিয়াঙ্কা হেসে ওঠেন। এখানেই শেষ নয় দু’ জনের রসিকতা। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এবং সেই ভিডিও-এ প্রিয়াঙ্কা ও সোফিয়াকে লিফটের ভিতরে ঘনিষ্ঠ ভাবে দেখা গেছে। এ রকমই সব দুষ্টুমি করেছেন প্রিয়াঙ্কা ও সোফিয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.