সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

প্যান্ট ছাড়া পাতালরেলে যাত্রা!

1সিলেটপোস্ট রিপোর্ট::অন্য সাধারণ দিনগুলোর মতোই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সাবওয়েতে মানুষের ভিড় লেগেছিল। ট্রেন আসা মাত্রই যে যার মতো উঠে পড়লেন ট্রেনে। কেউ বসলেন, কেউ দাঁড়িয়ে থাকলেন। সবাই ব্যস্ত নিজেকে নিয়ে।

কিন্তু অদ্ভুত এক কাণ্ড দেখে নীরবতা ভাঙে সবার। সাধারণ যাত্রীদের অবাক করে বিনা প্যান্টেই ট্রেনে উঠে পড়েন এক দল যুবক-যুবতী। আর এই উদ্যোগ নেয় ‘ইমপ্রুভ এভরিওয়্যার কমেডি কালেক্টিভ’ নামক এক সংগঠন।

২০০২ সালে তৈরি হয়েছিল এই সংস্থা। মাত্র সাত জন সদস্য নিয়ে। এখন তা অনেকটাই বেড়ে গেছে।

সংস্থাটির লক্ষ্য একটাই, মানুষের জীবনে হাসি ফিরিয়ে আনা, প্রাণ ফিরিয়ে আনা। শুধুমাত্র বাঁচার তাগিদে না ছুটে বাঁচতে শেখানো।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.