সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

কোম্পানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ৩২১ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবি

11সিলেটপোস্ট রিপোর্ট::সিলেটের কোম্পানীগঞ্জ ও উৎমা সীমান্ত এলাকায় ৩২১ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদ উদ্ধার করেছে বিজিবি।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ভোর রাতে পৃথক অভিযানে মদের চালান দু’টি উদ্ধার করা হয়। তবে মাদক চোরাকারবারীদের কাউকে আটক করা যায়নি।

বিজিবি সূত্র জানায়, বিজিবি-৪৮ ব্যাটালিয়নের কোম্পানীগঞ্জ উপজেলার কালাইরাগ সীমান্ত ফাঁড়ির হাবিলদার শাহাব উদ্দিনের নেতৃত্বে টহল দল সীমান্তের মাঝেরটুক এলাকায় অভিযান চালিয়ে ২২৫ বোতল মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ৩ লাখ ৩৭ হাজার ৫শ’ টাকা বলে জানা গেছে।

অন্যদিকে, উৎমায় সীমান্ত ফাঁড়ি বিজিবি’র হাবিলদার আবুল কালামের নেতৃত্বে ৯৬ বোতল মদ উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ১ লাখ ৪১ হাজার টাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.