সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

আরিফ’র সঙ্গে যুক্তরাজ্য রোটারি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

4সিলেটপোস্ট রিপোর্ট::সিলেট সিটি করপোরেশনের সদ্য কারামুক্ত মেয়র (সাময়িক বরখাস্ত) আরিফুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন যুক্তরাজ্য রোটারি ক্লাবের প্রতিনিধিরা। এ সময় তারা আরিফের বাসায় বেশ কিছু সময় অবস্থান করেন। তারা সিলেটের সঙ্গে চিকিৎসা সেবা বাড়ানোর জন্য নানা উদ্যোগের কথা আরিফের কাছে তুলে ধরেন। প্রতিনিধি দলের সদস্যরা শহরতলীর সীমারবাজারে সিলেটি প্রবাসীর নিজস্ব অর্থায়নে একটি চক্ষু হাসপাতাল নির্মাণে তাদের উদ্যোগের কথা জানান। এ সময় আরিফ যেকোন অবস্থানে থেকে সিলেটের জন্য তার সহযোগিতা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। শুক্রবার বিকালে নগরীর কুমারপাড়া মেয়র হাউজে রোটারি প্রতিনিধিরা গেলে তিনি তাদেরকে ফুল দিয়ে বরণ করেন।
প্রতিনিধি দলে নেতৃত্ব দেন ম্যানচেষ্টার টেইম সাইড রোটারী ক্লাবের চেয়ারম্যান জন মাইলস্। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন একই ক্লাবের সদস্য আবতার বজওয়েল, জাস্ট হেলপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, কানাডার টরেন্টো জালালাবাদ এসাসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট সাঈদ উদ্দিন চৌধুরী, সমাজসেবী মইনুর রহমান মনি।
আরিফের সঙ্গে আলাপ কালে জন মাইলস্ জানান, রোটারি সমাজসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। সারাবিশ্বে রোটারি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারা বাংলাদেশের রোটারি ক্লাবগুলোর সঙ্গে কাজ করতে চান। এমনকি তাদেরকে সমাজের কল্যাণে কাজে লাগাতে চান। বাংলাদেশ একটি অতি সুন্দর দেশ। এমন দেশে কোন সমস্যা থাকার কথা নয়। রোটারিয়ানরা জাগ্রত হলে এদেশ অনেক দূর এগিয়ে যাবে বলেও মন্তব্য করেন মাইলস্। তিনি জানান, মানব কল্যাণে রোটারির অনেক প্রকল্প আছে তহবিলও আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.