সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

আরিফ’র সঙ্গে যুক্তরাজ্য রোটারি প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত

4সিলেটপোস্ট রিপোর্ট::সিলেট সিটি করপোরেশনের সদ্য কারামুক্ত মেয়র (সাময়িক বরখাস্ত) আরিফুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন যুক্তরাজ্য রোটারি ক্লাবের প্রতিনিধিরা। এ সময় তারা আরিফের বাসায় বেশ কিছু সময় অবস্থান করেন। তারা সিলেটের সঙ্গে চিকিৎসা সেবা বাড়ানোর জন্য নানা উদ্যোগের কথা আরিফের কাছে তুলে ধরেন। প্রতিনিধি দলের সদস্যরা শহরতলীর সীমারবাজারে সিলেটি প্রবাসীর নিজস্ব অর্থায়নে একটি চক্ষু হাসপাতাল নির্মাণে তাদের উদ্যোগের কথা জানান। এ সময় আরিফ যেকোন অবস্থানে থেকে সিলেটের জন্য তার সহযোগিতা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। শুক্রবার বিকালে নগরীর কুমারপাড়া মেয়র হাউজে রোটারি প্রতিনিধিরা গেলে তিনি তাদেরকে ফুল দিয়ে বরণ করেন।
প্রতিনিধি দলে নেতৃত্ব দেন ম্যানচেষ্টার টেইম সাইড রোটারী ক্লাবের চেয়ারম্যান জন মাইলস্। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন একই ক্লাবের সদস্য আবতার বজওয়েল, জাস্ট হেলপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, কানাডার টরেন্টো জালালাবাদ এসাসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট সাঈদ উদ্দিন চৌধুরী, সমাজসেবী মইনুর রহমান মনি।
আরিফের সঙ্গে আলাপ কালে জন মাইলস্ জানান, রোটারি সমাজসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। সারাবিশ্বে রোটারি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারা বাংলাদেশের রোটারি ক্লাবগুলোর সঙ্গে কাজ করতে চান। এমনকি তাদেরকে সমাজের কল্যাণে কাজে লাগাতে চান। বাংলাদেশ একটি অতি সুন্দর দেশ। এমন দেশে কোন সমস্যা থাকার কথা নয়। রোটারিয়ানরা জাগ্রত হলে এদেশ অনেক দূর এগিয়ে যাবে বলেও মন্তব্য করেন মাইলস্। তিনি জানান, মানব কল্যাণে রোটারির অনেক প্রকল্প আছে তহবিলও আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.