সংবাদ শিরোনাম
শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «   তাহিরপুরে ৭টি ইউনিয়নে ৪৮ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল  » «   শান্তিগঞ্জ প্রেসক্লাব’র কমিটি গঠন:সামিউল সভাপতি ও সবুজ সাধারন সম্পাদক   » «   সিলেট ওসমানী হাসপাতাল থেকে নারী চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার  » «   সিলেটে অনুষ্ঠিত বিসিএলের ষষ্ঠ ম্যাচে ২১৬ রানে অলআউট হন মাহমুদুল্লাহরা  » «   রাজপথকে প্রকম্পিত করে নেত্রীকে মুক্ত করতে হবে-সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু  » «   সুনামগঞ্জে আহত নারীকে চিকিৎসার পরিবর্তে ডা.শ্যামল বমর্নের ছাড়পত্র দেয়ার অভিযোগ  » «   নবীগঞ্জে যানযট নিরসনে উচ্ছেদ অভিযান শুরু  » «   ওসমানীনগরে আচরণ বিধির তোয়াক্কা না করে ‘ফ্রি স্টাইলে’প্রার্থীদের প্রচারণা   » «   সুনামগঞ্জের ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন কারাদন্ড প্রদান  » «  

নেশার টাকা জোগাতে হলিউড অভিনেত্রীর দেহব্যবসা

1সিলেটপোস্ট রিপোর্ট::কথায় আছে, নেশার পয়সা ভূতে জোগায়। তবে নেশাগ্রস্তরাই জানে—এমনটা মোটেই হয় না। নেশার টাকা জোগাড় করতে মানুষ এমন বহু কাজ করতে দুই বার ভাবে না, যা সুস্থ মস্তিস্কে ভাবাটা খুবই কঠিন।

তিনি জানান, ছোট বয়স থেকে কোকেনের নেশার বুঁদ হয়ে ছিলেন। তবে বাড়ির অবস্থা ভালো না থাকায় তাকে অন্য রাস্তার কথা ভাবতে হয়। বিকল্প রাস্তা হিসেবে নিজের শরীর বিক্রি করার সিদ্ধান্ত নেন। পরে ধীরে ধীরে পর্নো ইন্ডাস্ট্রিতে সোফি ও’ব্রায়েন ছদ্মনামে অভিনয় করা শুরু করেন। ইন্টারনেটে একটি বিজ্ঞাপন তার জীবনের গতি প্রকৃতি সম্পূর্ণ অন্যখাতে বইয়ে দেয়।

গিলান বলেন, ‘এক দিন ইন্টারনেট ঘাটতে গিয়ে একটি বিজ্ঞাপনে চোখ পড়ে। তাতে লেখা ছিল, অভিনেত্রী দরকার যার প্রাকৃতিক স্তন রয়েছে এবং যার গায়ে কোনো ট্যাটু নেই। দ্বিতীয় শর্ত ছিল, নগ্ন শ্যুটে কোনো আপত্তি থাকলে আবেদন করার প্রয়োজন নেই। আমি তাৎক্ষনিক আবেদন করে আমার একটি ছবি পাঠাই। কয়েক দিন বাদে রিপ্লাই পাই, আমাকে তাদের পছন্দ হয়েছে এবং অবিলম্বে যোগাযোগ করতে হবে। বাকিটা তো ইতিহাস।’

বিজ্ঞাপনটি ছিল গেম অব থ্রোন্স সিরিজের পক্ষ থেকে। এর দ্বিতীয় সিজন থেকে ক্রমাগত ষষ্ঠ সিজনে অভিনয় করেছেন জোসেফিন। সপ্তম সিজনেও তিনি থাকবেন। তিনি বলেন, ‘আমি ভেবেছিলাম অভিনয় দেখানোর সুযোগ পাব। কিন্তু এ সিরিজ আমার জীবন এমনভাবে পাল্টে দেবে আমি কোনো দিনও ভাবিনি।’ গেম অব থ্রোন্স ছাড়াও হলিউডের দুটি সিনেমাতেও অভিনয় করেছেন গিলান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.