সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

সৌরভ গাঙ্গুলীকে হুমকির ঘটনায় সন্দেহভাজন গ্রেপ্তার

2সিলেটপোস্ট রিপোর্ট::ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি দেওয়ার ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৯ জানুয়ারি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অজ্ঞাত ব্যক্তি এই হুমকি চিঠি পাঠিয়েছিল সৌরভের বাড়িতে।

এরপরই সিএবি প্রেসিডেন্ট পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ৪ দিনের মধ্যেই শুক্রবার মেদিনীপুর থেকে গ্রেপ্তার করা হয় নির্মাল্য সামন্ত নামে এক ব্যক্তিকে।

সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়কে উদ্দেশ্য করেই হুমকি চিঠি পাঠানো হয়েছিল। মেদিনীপুরে আন্তবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে যাওয়ার কথা ছিল সৌরভের। এই অনুষ্ঠানে আসলেই দেশের সাবেক অধিনায়কের মারাত্মক ক্ষতি হতে পারে বলেই হুমকি দেওয়া হয়েছিল। পুলিশের অনুমান সৌরভের হুমকি চিঠি গ্রেপ্তারকৃত যুবকেরই লেখা। মেদিনীপুর পুলিশ ঘটনার যথাযথ তদন্ত শুরু করেছে।

গত বৃহস্পতিবার সৌরভের সেই অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। কিন্তু এই ঘটনার পর সেটা পিছিয়ে ১৯ জানুয়ারি করা হয়েছে। মনে করা হচ্ছে সৌরভের এই ঘটনার পিছনে কোনো রাজনৈতিক কারণও থাকতে পারে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.