সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

শাহপরান এলাকায় ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় স্বামী-স্ত্রী গ্রেফতার

4সিলেটপোস্ট রিপোর্ট::সিলেট নগরীর শাহপরান থানাধীন এলাকায় ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাইকৃত এক লাখ ১৭ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার স্বামী-স্ত্রী হচ্ছেন- সুনামগঞ্জের ছাতক থানার মন্ডলপুর এলাকার তুহিন আলী ওরফে মনসুর (৩২) ও তার স্ত্রী মার্জিয়া বেগম। গত বৃহস্পতিবার দিবাগত রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। পরে তাদেরকে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ সিদ্দিকীর আদালতে হাজির করা হয়। আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, গত ৪ জানুয়ারি ব্যবসায়ী অরবিন্দ দে পূবালী ব্যাংকের শাহপরান মাজার গেইট শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করেন। পরে টাকা নিয়ে শাহপরান থানাধীন হিলভিউ টাওয়ারের সামনে আসামাত্র ২টি মোটরসাইকেলযোগে ৫ জন ছিনতাইকারী অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় মামলা হয়।

এছাড়া, গত ৭ জানুয়ারি নগরীর দাসপাড়া এলাকার মেসার্স এ ই এন্টারপ্রাইজ পেট্রোল পাম্পের অফিস সহকারি হিরেন পাত্র ৬ লাখ টাকা পূবালী ব্যাংকের ওই শাখায় জমা দেয়ার জন্য যাচ্ছিলেন। তিনি বিরডিটিআই নামক স্থানে পৌঁছলে ২টি মোটরসাইকেলযোগে ৪ জন ছিনতাইকারী অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায়ও মামলা দায়ের করা হয়।

পৃথক এই ছিনতাইয়ের ঘটনায় পুলিশ বিভিন্নভাবে ছিনতাইকারীদের পরিচয় নিশ্চিত হয়। পরে বৃহস্পতিবার দিবাগত রাতে ছাতকের মন্ডলপুর গ্রামে অভিযান চালিয়ে তুহিন আলী ওরফে মনসুরকে গ্রেফতার করে। মনসুরের তথ্যানুসারে তার স্ত্রী মার্জিয়ার কাছ থেকে ছিনতাইকৃত ৮৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলের হেলমেট, চাকু ও ৩টি মোবাইল জব্দ করা হয়।

পরবর্তীতে মনসুরের স্বীকারোক্তি অনুযায়ী তার ভায়রা ভাই ডায়মন্ড ওরফে শামীমের শ্বশুরবাড়ি ছাতকের সুদখালী গ্রামে অভিযান চালায় পুলিশ। সেখানে ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলে, ২টি মোবাইল ও ডায়মন্ডের স্ত্রী রুমি বেগমের দেখানো অনুসারে বিছনার বালিশের নিচ থেকে ছিনতাইকৃত ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.