সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

জকিগঞ্জে মাদ্রাসার শিক্ষকের ধারালো অস্ত্রর আঘাতে কলেজ ছাত্রী ঝুমা আহত

1সিলেটপোস্ট রিপোর্ট::জকিগঞ্জের রসুলপুর গ্রামের ভ্যান চালক মুসলিম আলীর মেয়ে কলেজ ছাত্রী ঝুমা বেগমকে কুপিয়ে আহত করেছে একই গ্রামের কৃষক আব্দুল গফুরের পুত্র বাহার উদ্দিন(২২)। বাহার সিলেট আলীয়া মাদ্রাসা থেকে এ বছর আলীম পরীক্ষা দিয়েছে। বর্তমানে সে জকিগঞ্জের পূর্ব ইছামতি মাদ্রাসার খন্ডকালীন শিক্ষক। ঝুমার মা করিমা বেগম ঝুমাকে নিয়ে রেববার দুপুরে স্থানীয় কালীগঞ্জ বাজারে যাবার পথে রসুলপুর গ্রামের রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে ঝুমাকে কুপিয়ে ক্ষত বিক্ষত করে বাহার। ঝুমার পেট,হাত ও ঘাড় আঘাতপ্রাপ্ত হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে ঝুমার।এ সময় ঝুমাকে রক্ষার্থে তার মা এগিয়ে আসলে মাকেও আহত করে বাহার। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। তাদের মধ্যে ঝুমা বেগমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ঝুমা বিয়ানীবাজার কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী।
সাবেক ইউপি সদস্য আব্দুল জলিলসহ স্থানীয়রা জানান, বাহার এক সময় ঝুমার গৃহ শিক্ষক ছিল । ৩ ভাই, ৩ বোনের মধ্যে ঝুমা তৃতীয়। ৬ ভাই বোনের মধ্যে বাহার চতুর্থ সন্তান। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এ ঘটনা ঘটেছে।
জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানানা, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাকারীকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। এ ব্যাপারে এখনো কোন অভিযোগ দাখিল হয়নি বলেও তিনি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.