সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

শাবির হল থেকে দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

1সিলেটপোস্ট রিপোর্ট::শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শাহপরাণ হলের দুই ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার করেছে প্রশাসন। আজ সোমবার তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন- শাবি ছাত্রলীগের তথ্য ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক এমদাদুল হক মিলন এবং যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ। অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতাই সাধারন সম্পাদক ইমরান খানের অনুসারী। সোমবার তাদের হল ছাড়তে নির্দেশ দিয়েছেন শাহপরাণ হল প্রভোস্ট মো. শাহেদুল হোসেন।

শাহপরাণ হলের প্রভোস্ট মো. শাহেদুল হোসেন  জানান, গত ৩১ ডিসেম্বর শাহপরাণ হলের সি বøকের ৪২৪নং কক্ষের তালা বহিষ্কৃত দুজন ভাংচুর করায় অভিযোগ করেন ওই কক্ষের আবাসিক শিক্ষার্থী শেখ হাসিবুর রহমান ও হাসিবুল হোসেন। অভিযোগের পর তদন্তের প্রেক্ষিতে বাংলা বিভাগের ২০১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এমদাদুল হক মিলন এবং খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি বিভাগের ২০১১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জুবায়ের আহমেদকে হল থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে শাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, বিশ্ববিদ্যালয়ের স্বার্থে নেয়া যে কোন সিদ্ধান্তকেই মেনে নিয়েছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.