সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন

6সিলেটপোস্ট রিপোর্ট::স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী ২০১৯ সালে নির্ধারিত সময়ে শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনে জনগণ যে দলকে ভোট দেবে তারাই পরবর্তীতে সরকার গঠন করবেন।

সোমবার দিনভর কাজিপুরের বিভিন্ন এলাকায় তার বাবা শহীদ এম মনসুর আলীর শততম জন্ম বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশ- দুস্থদের মাঝে কম্বল ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন।

অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম শহীদ এম মনসুর আলীর রাজনৈতিক কর্মকাণ্ড ও মানুষের প্রতি অকৃত্রিম ভালবাসার কথা উল্লেখ করে বলেন, আমার বাবা সাধারণ মানুষের মতো জীবন যাপন করতেন। গ্রামের সাধারণ মানুষের খোঁজ খবর নিতেন। তাকে ভালবেসে মানুষ ক্যাপ্টেন বলে ডেকেছেন।

তিনি বলেন আমার বাবা জীবন দিয়ে প্রমাণ করেছেন, তিনি মোস্তাকের মতো বেঈমান নন। এ জন্যই বাবার শততম জন্ম বার্ষিকীতে মোহাম্মদ আব্দুল হামিদ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধাঞ্জলী দিয়েছেন।

মোহাম্মদ নাসি বলেন, সত্যিকার অর্থে একজন মানুষ হতে হলে বাংলাদেশ, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও শহীদ মনসুর আলীকে জানতে হবে এবং অনুসরন করতে হবে।

উপজেলা আওয়ামী লীগ অফিস চত্ত্বরে শহীদ এম মনসুর আলী কল্যাণ ট্রাষ্ট্রের বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কল্যাণ ট্রাষ্ট্রের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। অনুষ্ঠানগুলোতে অতিরিক্ত জেলা প্রশাসক শামীম আহমেদ, সিভিল সার্জন ডা. শেখ মোঃ মনজুর রহমান, শহীদ মনসুর আলী সরকারি মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল অধ্যাপক ডা. রেজাউল করিম, স্বাস্থ্য প্রকৌশল বিবাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, উপজেলা চেয়ারম্যান মোজাম্মল হক সরকার ও উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.