সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

চলন্ত ট্রেন থেকে ফেলে প্রবাসীকে হত্যা!

1সিলেটপোস্ট রিপোর্ট::মালয়েশিয়া থেকে দেশে ফিরলেও স্বজনদের কাছে যাওয়া হলো না প্রবাসী শফিকুল ইসলামের (৩৮)। ঢাকার বিমানবন্দর স্টেশন থেকে ট্রেনে চেপে নিজ এলাকা সিরাজগঞ্জ যাওয়ার পথে ডাকাতরা মালামাল লুট করে চলন্ত ট্রেন থেকে তাকে ফেলে হত্যা করেছে।

মঙ্গলবার সকালে রেলওয়ে পুলিশ গাজীপুর মহানগরের হায়দারাবাদ এলাকায় ঢাকা-রাজশাহী রেলরুটের রেল লাইনের পাশ থেকে তার মরদেহটি উদ্ধার করেছে।এ সময় তার সঙ্গে একটি ব্যাগ পাওয়া গেছে।

টঙ্গী রেলওয়ে জংশন ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন ও গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের সঙ্গে থাকা পাসপোর্ট থেকে এ পরিচয় পাওয়া গেছে বলে জানান গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল। নিহত শফিকুল ইসলাম (৩৮) সিরাজগঞ্জ সদরের মাঝুয়াইল গ্রামের আলতাফ হোসেন ছেলে।

পাসপোর্টের তথ্য অনুযায়ী, তিনি সোমবার রাত ৭টার দিকে কুয়ালালামপুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশ্যে বিমানে চড়েন।

স্থানীয় কাউন্সিলর ও এলাকাবাসীর ধারণা, তিনি সোমবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। পরে বিদেশ থেকে আনা মালামাল নিয়ে ট্রেনে চড়ে বাড়ি যাওয়ার পথে ডাকাতদের কবলে পড়েন।

ডাকাতরা তার মালামাল লুট করে তাকে হত্যার পর হায়দারাবাদ এলাকায় ট্রেন থেকে ফেলে দেয়। স্থানীয়রা মঙ্গলবার সকালে রেল লাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে তাকে (কাউন্সিলর) এবং পুলিশকে খবর দেয়। এলাকাবাসী লাশের পাশ থেকে একটি ব্যাগও উদ্ধার করে। পুলিশ ওই ব্যাগ থেকে শফিকুল ইসলাম এবং তার মালয়েশিয়ান স্ত্রী সিতি হাজার বিনতির ((SITI HAJAR BINTI)) দুটি পাসপোর্ট উদ্ধার করে। পাসপোর্টে থাকা মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

গাজীপুর সিটি কাউন্সিলর বিল্লাল জানান, খবর পেয়ে শফিকুলের স্বজনরা ঘটনাস্থলে এসেছেন। শফিকুলের মা রাজু বালা বেগমের বরাত দিয়ে কাউন্সিলর আরও জানান, ২০০৭ সালে চাকরির উদ্দেশ্যে শফিকুল মালয়েশিয়া যান। সেখানে গিয়ে তিনি মালয়েশিয়ান এক নারীকে বিয়ে করেন। সোমবার সফিকুল মালয়েশিয়া থেকে তার স্ত্রীর কাগজপত্র ঠিকঠাক করতে বাংলাদেশে ফিরেন। তিনি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে বিমানবন্দর স্টেশন থেকেই ট্রেনে ওঠে সিরাজগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। মঙ্গলবার সকালে হায়দরাবাদ এলাকায় রেলপথের পাশে তার লাশ পাওয়া যায়।

টঙ্গী রেলওয়ে জংশন ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, খবর পেয়ে বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.