সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

ক্যামডেন ও সিলেট সিটির মধ্যে টুইনলিংক স্থাপনের উপর গুরুত্বারোপ

2সিলেটপোস্ট রিপোর্ট::বাংলাদেশ সফররত যুক্তরাজ্যের ক্যামডেন মেয়র নাদিয়া শাহ এবং তার প্রতিনিধি দলকে সংবর্ধনা দিয়েছে সিলেট সিটি কর্পোরেশন। বুধবার (১৮ জানুয়ারী) সন্ধ্যায় সিলেট মহানগরীর মেট্রো ইন্টারন্যাশনাল হোটেলের কনফারেন্স রুমে এই সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা যুক্তরাজ্যের ক্যামডেন সিটির সাথে সিলেট সিটি কর্পোরেশনের টুইনলিংক স্থাপনের ব্যাপারের উপর গুরুত্বারোপ করেন।

বক্তারা বলেন, বৃটেনের সাথে সবসময় বাংলাদেশের সৌহার্দ্য ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান আছে। সুতরাং ক্যামডেনসহ বৃটেনের অন্যান্য সিিিটর সাথে সেতুবন্ধন স্থাপনের মাধ্যমে উপকৃত হতে পারে সিলেট সিটি কর্পোরেশন। ক্যামডেন ও সিলেট সিটির পর্যটন বিকাশে সহায়তা, অর্থনৈতিক, বানিজ্যিক সম্পর্ক উন্নয়নসহ সামগ্রিক অগ্রযাত্রায় দুটি সিটি এক সাথে কাজ করার ক্ষেত্র তৈরী সম্ভবপর হলে দুটি সিটিই উপকৃত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন, সীমান্তিক এর চীফ প্রেট্রন ড. আহমেদ আল কবির। প্রতিনিধি দলের পক্ষ থেকে বক্তব্য রাখেন ক্যামডেন মেয়র নাদিয়া শাহ, ক্যামডেন এর লেবার লিডার সেরা হেওয়ার্ড, ডেপুটি মেয়র রিচার্ড কট্টন।

বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা খানম মিলন, সিটি কর্পোরেশনের সচিব মো. বদরুল হক, প্রধান প্রকৌশলী ভারপ্রাপ্ত নুর আজিজুর রহমান, মেয়র নাদিয়া শাহ’র গর্বিত পিতা মো. নজরুল ইসলাম, প্রবাসী কমিউনিটি নেতা মিজানুর রহমান পায়েল। সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মঈন উদ্দিন মন্জুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিটি কর্পোরেশনের কর্মকর্তা আবুল ফজল খোকন।

প্রতিনিধি দলের সংবর্ধিত অন্যরা হলেন মেয়র কনসর্ট জলিল শাহ, মেয়র এসকর্ট রোকসানা হক, কাউন্সিলর স্যালি গিমসন, কাউন্সিলর হেথা জনসন, কেবিনেট মেম্বার জর্জিয়া গোল্ড, চ্যারিটি ওযার্কার আবদুস সামাদ ও পারভীন সামাদ, শাব্বির আহমদ, এবং কিলবার্ণ ও ওয়েস্টহ্যাম শাখার লেবার পার্টি সেক্রেটারী নাজমা রহমান।

পরে প্রতিনিধি দলকে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন সিলেটের স্থানীয় শিল্পীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.