সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

ডাকাতের বউ চৈতী!

5সিলেটপোস্ট রিপোর্ট::লাক্স তারকা অভিনেত্রী ইশরাত জাহান চৈতী। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করছেন তিনি। তবে বর্তমানে টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

তারই ধারাবাহিকতায় এবার ডাকাতের বউয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘চোরের বিবাহ বার্ষিকী’ শিরোনামের একক নাটকে এমন চরিত্রে দেখা যাবে তাকে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান চৈতী।

ফজলুল করিমের রচনায় নাটকটি পরিচালনা করছেন সুকুমার চন্দ্র দাস। এতে চৈতীর স্বামীর চরিত্রে অর্থাৎ ডাকাতের চরিত্রে অভিনয় করছেন সাব্বির আহমেদ।

এ নাটক প্রসঙ্গে ইশরাত জাহান চৈতী বলেন, ‘এই নাটকে দুইটি চরিত্র আছে। একটি চোরের অন্যটি ডাকাতের। আমার চরিত্রটি আমি একজন ডাকাতের বউ। নাটকের একটি দৃশ্যে আমি আমার স্বামীকে বলি, তুমি ডাকাতি করো কেন? তখন আমার স্বামী বলে, চুরি করলে তো সারাজীবন চোরই থাকব। কিন্তু ডাকাতের মধ্যে অন্য রকম মর্যাদা আছে। গ্রাম্য একটি গল্প এটি। নাটকের গল্পে অনেক হাস্যরস রয়েছে।’

আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) থেকে পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। নাটকটি একুশে টেলিভিশনে প্রচারিত হবে বলেও জানান চৈতী।

গত বছর অক্টোবরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। তারপর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। সব ব্যস্ততা ছাপিয়ে আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন এই অভিনেত্রী। অভিনয় ও সংসার জীবন নিয়ে খুব ভালো সময় কাটছে বলেও জানিয়েছেন তিনি।

একক নাটকের পাশাপাশি অভিনয় করছেন ধারাবাহিক নাটকেও। তার অভিনীত একাধিক ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘হাই সোসাইটি’ (এশিয়ান টেলিভিশন), ‘দূরত্ব’ (এটিএন বাংলা) প্রভৃতি। এছাড়াও ‘অভিবাসী’নামে নতুন একটি ধারাবাহিক নাটকের প্রচার খুব শিগগিরই শুরু হবে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.