সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

সঞ্জয়ের মেয়ে হচ্ছেন অদিতি

1সিলেটপোস্ট রিপোর্ট::দীর্ঘদিন কারাভোগের পর গত বছর মুক্তি পেয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত। উমাং কুমারের ভূমি সিনেমার মাধ্যমে আবারো বলিউডে ফিরছেন এ অভিনেতা। বাবা-মেয়ের গল্প নিয়ে নির্মাণাধীন এ সিনেমায় সঞ্জয়ের মেয়ের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে এতদিন নানা জল্পনা-কল্পনা ছিল। তবে শেষ পর্যন্ত সঞ্জয়ের মেয়ে হিসেবে অদিতি রাও হায়দারিকে বাছাই করেছেন নির্মাতারা।

এর আগে চরিত্রটির জন্য আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, কৃতি স্যানন এবং সায়েশা সেহগালের নাম শোনা গিয়েছিল। বিশেষ করে আলিয়াকে নিতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু এ অভিনেত্রী অভিনয়ের অপারগতা প্রকাশ করলে নির্মাতারা অদিতি রাওকে বেছে নেন।

এ প্রসঙ্গে ভূমি সিনেমার পরিচালক উমাং কুমার বলেন, ‘আমরা অদিতিকে বাছাই করেছি কারণ সে এখন ভালো কাজ করছে। তার আবেগগুলো সে যেভাবে উপস্থান করে তা আমি খুবই পছন্দ করি। তার অন্যান্য প্রজেক্টগুলোর মতো এটিও তার সিনেমা হিসেবেই পরিচিত হবে। রিভেঞ্জ-ড্রামা ঘরানার সিনেমাটির গল্প উপস্থাপনের জন্য বাবা-মেয়ের সম্পর্কের বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। একই সঙ্গে শক্তিশালী ও কোমল একটি চরিত্রের মিশ্রণ তার মধ্যে রয়েছে। পাশাপাশি সিনেমার জন্য আমি সাধারণত এমন অভিনয়শিল্পীদের নির্বাচন করি যাদের পর্দায় আলাদা মনে হবে।’

এর মাঝে রিল লাইফ বাবা সঞ্জয়ের সঙ্গে দেখা করেছেন অদিতি। একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটিতে জানানো হয়েছে, বাবা-মেয়ের মাঝে বোঝাপড়াটা খুবই দারুণ। মনে হবে যেন তারা একে অন্যকে অনেক দিন ধরে চেনেন।ভূমি সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার ও সন্দীপ সিং। সিনেমাটি অনেক ব্যয়বহুল হবে বলে শোনা যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ভারতের আগ্রায় সিনেমাটির শুটিং শুরু হবে। চলতি বছর  ৪ আগস্ট সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.