সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

নারীদের যে সুগন্ধি ব্যবহারে পুরুষের আগ্রহ

3সিলেটপোস্ট রিপোর্ট::সম্প্রতি একটি পরিসংখ্যানে জানা যায়, নারীর বিশেষ সুগন্ধিগুলির মধ্যেও এমন কয়েকটি সুগন্ধি রয়েছে, যেগুলো পুরুষরা ব্যবহার করতে আগ্রহ দেখায়। জেনে নিন, সেগুলো কী কী-

* বারবেরি ফর উওম্যান

এটি নারীদের হলেও পুরুষরাও এটি ব্যবহার করতে পারেন। জুঁই ফুলের সঙ্গে চন্দনের সুবাসে ভরপুর। যা মন ভরিয়ে দেয়।

* ব্লাক অর্কিডের টম ফোর্ড

অর্কিড ফুলের সুগন্ধে সমৃদ্ধ এই সুগন্ধি পুরুষদের খুব পছন্দের। সাধারণ অর্কিডের মতো নয়, এতে রয়েছে এক অদ্ভুত সুবাস। স্পেশাল সময়কে আরও রোম্যান্টিক করে তোলে।

* গুয়েরলেইনের শালিমার

সম্রাট শাহজাহান ও তাঁর স্ত্রী মুমতাজকে উৎসর্গ করে তৈরি হয়েছে শালিমার। এই সুবাসে প্রেম জাগে বলে গুয়েরলেইনের দাবি। পুরুষরা খুব ব্যবহার করেন। বিশেষ ডেটে মেখে যান।

* নার্কিসো রডরিগস্ ফর হার

চন্দন ও গুল্মবিশেষ সুবাসটি আপনি বেছে নিতেই পারেন। আপনার প্রতিটি মুহূর্তকে ফুলের সুগন্ধে সুরভিত করে তুলবে।

* শ্যানেল নম্বর ১৯

সবুজ অ্যারোমার কারণে এই সুগন্ধিটি বেশ জনপ্রিয়। শ্যানেলের প্রত্যেকটি পারফিউমই মন ভরানো। নম্বর ১৯ স্প্রে করলে মনে হয়- বসন্ত এসে গেছে। হালকা মেজাজের সঙ্গে আভিজাত্য প্রকাশ করে এটি। যা পুরুষদেরও অত্যন্ত ফেভারিট।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.