সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

‘মাইকেল জ্যাকসনকে হত্যা করা হয়েছে’

6সিলেটপোস্ট রিপোর্ট::বিশ্ববিখ্যাত সংগীত তারকা মাইকেল জ্যাকসনকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তার মেয়ে প্যারিস জ্যাকসন। রোলিং স্টোন ম্যাগাজিনে দেয়া প্রথমবারের মতো একান্ত সাক্ষাৎকারে প্যারিস জ্যাকসন বলেন, “২০০৯ সালে মাইকেল জ্যাকসনের মৃত্যুর বিষয়টি ছিল একটি ষড়যন্ত্র।”

২০০৯ সালে অতিরিক্ত মাত্রায় ব্যথানাশক ওষুধ সেবনের ফলে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় মার্কিন সংগীতশিল্পী মাইকেল জ্যাকসনের। পরে অনিচ্ছাকৃত মানবহত্যার অভিযোগে তার চিকিৎসক কনরাড মারেকে দোষী সাব্যস্ত করা হয়। সে সময় প্যারিসের বয়স ছিল মাত্র ১১ বছর।

প্যারিস বলেন, “এর পেছনে আরও অনেক ঘটনা রয়েছে। তিনি প্রায়ই ইঙ্গিত দিতেন যে, তার পেছনে অনেক মানুষ লেগেছে। একপর্যায়ে তিনি বলতেন, ওরা একদিন আমাকে মেরে ফেলবে।”

মাইকেল জ্যাকসনকে হত্যা করা হয়েছে কিনা- এমন প্রশ্নে প্যারিস বলেন, অবশ্যই। কারণ এটাই সত্যি। সবগুলো তীর ওদিকেই নির্দেশ করে। এটা যেন কন্সপারেন্সি থিওরির মতো একটা ব্যাপার। তবে তার সব ভক্ত আর পরিবারের সবাই জানে, এটা ছিল একটি ষড়যন্ত্র।

প্যারিস জ্যাকসন বলেন, অনেকেই তার বাবার মৃত্যু চাইতো। তাদের বিচারের আওতায় আনতে এখন তিনি চেষ্টা চালাচ্ছেন। যদিও তিনি কারো নাম উল্লেখ করেননি। সূত্র- বিবিসি বাংলা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.