সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

ওবায়দুল কাদেরের প্রশংসা প্রধানমন্ত্রীর

3সিলেটপোস্ট রিপোর্ট::প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার দলের ছাত্রসংগঠন ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্বুদ্ধ করে বলেছেন, ছাত্রলীগ থেকেই উঠে আসবে আওয়ামী লীগের ভবিষ্যৎ নেতৃত্ব। তোমরাই আসবে দেশের নেতৃত্বে।

তিনি এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রশংসা করে বলেন, ওবায়দুল কাদের ছাত্রলীগেরই সভাপতি ছিলেন। তিনি এখন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের নেতৃত্বে আছেন। এভাবে তোমরাও দলের এবং দেশের নেতৃত্বে আসবে।

বুধবার ‍(২৫ জানুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন। ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ মতবিনিময়ের আয়োজন করা হয়।

25-01-17-PM_BCL-Gonobhaban-প্রধানমন্ত্রী তার বক্তৃতার শুরুতেই নিজের শিক্ষাজীবনে রাজনীতির স্মৃতিচারণ করেন। বলেন, আমি কখনো ছাত্রলীগের নেতা ছিলাম না, কর্মী ছিলাম, এখনও কর্মীই আছি। বেগম বদরুন্নেসা কলেজে পড়ার সময় সেখানে ছাত্রলীগের নির্বাচিত ভিপি ছিলাম। রাজনীতি করার সময় কখনো কী পদ পেলাম না পেলাম তা নিয়ে চিন্তা করিনি। আমরা দেশের জন্য জনগণের জন্য রাজনীতি করতাম।

 এ সময় ভাষা আন্দোলন-স্বাধীনতা সংগ্রামসহ বাঙালির সব অর্জনে ছাত্রলীগের কৃতিত্বের কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা বলেন, স্বাধীনতা অনেক আত্মত্যাগ ও সংগ্রামের ফসল। ছাত্রলীগের বহু নেতাকর্মী আমাদের স্বাধীনতা সংগ্রামে প্রাণ দিয়েছে।

বঙ্গবন্ধু কন্যা বলেন, যারা বাঙালির স্বাধীনতা চায়নি, তারা স্বাধীনতার পর জাতির জনককে নির্মমভাবে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনা নস্যাৎ করে দেওয়ার চেষ্টা চালায়। আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। তাদের সব অপচেষ্টাই ব্যর্থ হয়েছে। আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি।

তিনি এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের বলেন, সরকারের নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে, তা সারাদেশের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.