সংবাদ শিরোনাম
মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «  

ডাবল সেঞ্চুরি লিটন দাসের

7সিলেটপোস্ট রিপোর্ট::ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্সে দেখিয়ে জাতীয় দলে ঢুকেছিলেন লিটন দাস। কিন্তু সেখানে নিজেকে মেলে ধরতে পারেননি। অবশেষে সেই ঘরোয়া ক্রিকেটে দুর্দান্তভাবে রানে ফিরলেন তিনি।

এবার বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ইস্ট জোনের হয়ে সেন্ট্রাল জোনের বিপক্ষে দ্বিতীয় দিনে দারুণ ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। ২০০ রান করতে তিনি খেলেছেন ২২১ বল।

যাতে রয়েছে ২৪টি চার ও ৪টি ছক্কার মার। এটি তার ক্যারিয়ার সেরা ইনিংস। প্রথম শ্রেণির ক্রিকেটে এর আগে তার সর্বোচ্চ ইনিংস ছিল ১৭৫ রানের।

এর আগে প্রথম দিন ইস্ট জোনের বোলিং তোপে ২২৪ রানে গুটিয়ে যায় সেন্ট্রাল জোন ।  জবাবে লিটন দাসের ডাবল সেঞ্চুরিতে চালকের আসনে বসেছে ইস্ট জোন।

উল্লেখ্য, জাতীয় দলের হয়ে ৩টি করে টেস্ট ও টি-টুয়েন্টি এবং ৯টি ওয়ানডে খেলেছেন লিটন। আন্তর্জাতিক অঙ্গনে সব ফরম্যাট মিলিয়ে তার সর্বোচ্চ ইনিংসটি সাদা পোশাকে, ৫০ রানের। তবে প্রথম শ্রেণি ও লিস্ট-এ’র ম্যাচ মিলিয়ে আগে আরো ১০টি শতক আছে তার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.