সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

ডাবল সেঞ্চুরি লিটন দাসের

7সিলেটপোস্ট রিপোর্ট::ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্সে দেখিয়ে জাতীয় দলে ঢুকেছিলেন লিটন দাস। কিন্তু সেখানে নিজেকে মেলে ধরতে পারেননি। অবশেষে সেই ঘরোয়া ক্রিকেটে দুর্দান্তভাবে রানে ফিরলেন তিনি।

এবার বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ইস্ট জোনের হয়ে সেন্ট্রাল জোনের বিপক্ষে দ্বিতীয় দিনে দারুণ ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। ২০০ রান করতে তিনি খেলেছেন ২২১ বল।

যাতে রয়েছে ২৪টি চার ও ৪টি ছক্কার মার। এটি তার ক্যারিয়ার সেরা ইনিংস। প্রথম শ্রেণির ক্রিকেটে এর আগে তার সর্বোচ্চ ইনিংস ছিল ১৭৫ রানের।

এর আগে প্রথম দিন ইস্ট জোনের বোলিং তোপে ২২৪ রানে গুটিয়ে যায় সেন্ট্রাল জোন ।  জবাবে লিটন দাসের ডাবল সেঞ্চুরিতে চালকের আসনে বসেছে ইস্ট জোন।

উল্লেখ্য, জাতীয় দলের হয়ে ৩টি করে টেস্ট ও টি-টুয়েন্টি এবং ৯টি ওয়ানডে খেলেছেন লিটন। আন্তর্জাতিক অঙ্গনে সব ফরম্যাট মিলিয়ে তার সর্বোচ্চ ইনিংসটি সাদা পোশাকে, ৫০ রানের। তবে প্রথম শ্রেণি ও লিস্ট-এ’র ম্যাচ মিলিয়ে আগে আরো ১০টি শতক আছে তার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.