সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

টিলাগড়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে কুপিয়েছে মুখোশধারীরা

2সিলেটপোস্ট রিপোর্ট::সিলেট নগরীর টিলাগড়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটেছে। ছাত্রলীগ ও ছাত্রদলের ক্যাডাররা মিলে এ হামলা চালিয়েছে বলে দাবী করেছেন আহত সাবেক ছাত্রলীগ নেতা রাজন চৌধুরীর ভাই সাজন চৌধুরী।

আহত তিনজনের মধ্যে সাবেক ছাত্রলীগ নেতা রাজন চৌধুরীর অবস্থা আশংকাজনক। আহতদের বর্তমানে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে নয়টার দিকে টিলাগড় পয়েন্টে সাবেক ছাত্রলীগ নেতা ও শাপলা সংঘের সভাপতি রাজন চৌধুরী, ছাত্রলীগ কর্মী মাবরুর ও তানিম আড্ডা দিচ্ছিলেন। এসময় অতর্কিতভাবে মুখোশ পরিহিত ৩-৪জন যুবক তাদের উপর আক্রমন চালায়। তাদেরকে দা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। পরে আহতদের সাথে সাথে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা।

আহতদের মধ্যে রাজন চৌধুরীর অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী। মাবরুর ও তানিমকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রাজনের ভাই স্বেচ্ছাসেবকলীগ নেতা সাজন চৌধুরী  জানান, ছাত্রলীগের মঞ্জুর, ছয়েফ, জুনেদ ও ছাত্রদলের উজ্জল এবং সজল আমার ভাইয়ের ওপর হামলা করেছে। তবে কি কারণে তারা হামলা চালিয়েছে বিষয়টি তার জানা নেই বলে উল্লেখ করেছেন।

এ ব্যাপারে শাহপরাণ (র.) থানার ওসির মোবাইল নম্বরে ফোন দেয়া হলে তিনি তা রিসিভ করেননি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.