সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

বলিউড অভিনেতাদের অর্ধনগ্ন দেখার ইচ্ছা সানিয়া মির্জার!

1সিলেটপোস্ট রিপোর্ট::‘বলিউডের কোন অভিনেতার শার্টলেস থাকা উচিত?’ এই প্রশ্নের জবাবে ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা দুষ্টু হেসে বলেন, কারও শার্ট পরা উচিত নয়। প্রত্যেকেরই উচিত শার্ট খুলে রাখা।

এই কথা বলেই হেসে গড়িয়ে পড়েন সানিয়া মির্জা। সম্প্রতি করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর পঞ্চম সিজন রীতিমতো মাতিয়ে দিয়ে গেলেন তিনি। আর টেনিস তারকাকে যোগ্য সঙ্গ দিলেন পরিচালক এবং কোরিওগ্রাফার ফারহা খান। শো-য়ে ফারহা সরব হয়েছেন অভিনেতা রণবীর সিং এবং রণবীর কাপুরের যৌনজীবন নিয়ে।

ফারহাকে করণের প্রশ্ন, যদি আপনার কোনো বান্ধবী রণবীর সিংয়ের সঙ্গে ডেটে যান, তবে তাকে কী পরামর্শ দেবেন?

ফারহার উত্তর, বলব বড় এক বাক্স কনডম নিয়ে যেতে।

করণের আবার প্রশ্ন, ‘ব্যক্তিটি যদি রণবীর কাপুর হন?’ এর উত্তরে ফারহার উত্তর শুনলে লজ্জা পেতে হবে আপনাকে।সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর ফারহা এবং সানিয়ার এপিসোডের যে টিজার মুক্তি পেয়েছে, তাতেই এমন বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেছে ফারহা এবং সানিয়াকে। টিজারেই রীতিমতো ঝড় তুলেছেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.