সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

দিল্লিতে ফের চলন্ত গাড়িতে গণধর্ষণ

4সিলেটপোস্ট রিপোর্ট::ভারতের দিল্লিতে ফের চলন্ত গাড়িতে গণধর্ষণের ঘটনা ঘটেছে। দক্ষিণ-পূর্ব দিল্লির অমর কলোনি এলাকায় গতকাল রাতে ঘটনাটি ঘটে।

অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রাত ১১টার দিকে তরুণী নিজেই পুলিশকে ফোন করে খবর দেন। ঝাড়খণ্ডের বাসিন্দা ২১ বছরের ওই তরুণীর দাবি, মাসখানেক আগে কাজের খোঁজে তিনি দিল্লি আসেন। কিছুদিন আগে আলাপ হন আরিফ নামে এক যুবকের সঙ্গে। অভিযোগ, গতকাল ইন্টারভিউয়ের নাম করে আরিফ তরুণীকে ডেকে পাঠায়। এরপর আরও দুজনকে সঙ্গে নিয়ে চলন্ত গাড়িতে ওই যুবক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

অভিযুক্ত গাড়িচালক আরিফ, পার্কিং কর্মী মেহেরবান ও বিজয় নামে তিনজনকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতদের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

সূত্র: এপিবি আনন্দ

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.