সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

রক্তাক্ত কিশোরকে সাহায্য না করে ভিডিও করল পথচারীরা

6সিলেটপোস্ট রিপোর্ট::দুর্ঘটনায় আহত রক্তাক্ত কিশোর ছটফট করে মরল রাস্তাতেই। হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে তার ভিডিও করল ও ছবি তুলল পথচারীরা। লজ্জায় মাথা কাটা যাওয়ার মতো এই ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটকে।
বৃহস্পতিবার সকালে কর্ণাটকের কোপ্লালে রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিল ১৮ বছরের আনোয়ার আলি। পিছন থেকে তাকে ধাক্কা মারে একটি সরকারি বাস।
বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন আনোয়ার। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া তো দূরের কথা; উল্টো রক্তাক্ত আনোয়ারের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ে পথ-চলতি মানুষজন। পরে আহত তরুণকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিও-তে দেখা যাচ্ছে, গুরুতর আহত আনোয়ারের শরীরের নীচের অংশ রক্তে ভেসে যাচ্ছে। উঠে দাঁড়ানোর ক্ষমতাও নেই তার। হাত জোড় করে উপস্থিত জনতার কাছে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করছে সে। কিন্তু কেউ হাসপাতালে নিয়ে যায়নি তাকে। দীর্ঘক্ষণ রাস্তায় পড়ে থাকায় প্রচুর রক্তক্ষরণ হয় আনোয়ারের। ক্রমশ নিস্তেজ হয়ে পড়তে থাকে সে।
ঘটনাস্থলে পুলিশ এসে আনোয়ারকে হাসপাতালে নিয়ে যায়। তবে ততক্ষণে মৃত্যু হয়েছে তার। চিকিৎসকরা জানান, দেরি হয়ে গেছে। সময়মতো আনলে বাঁচানো যেত আনোয়ারকে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.