সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

গর্ভবতী বিয়ন্সের নগ্ন ফটোশুট

3সিলেটপোস্ট রিপোর্ট::সম্প্রতি যমজ সন্তানের মা হওয়ার খবর ভক্তদের জানিয়েছেন মার্কিন পপ তারকা বিয়ন্সে। ২০০৮ সালে মার্কিন র‌্যাপার জে ডেডের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ গায়িকা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো বাবা-মা হতে চলেছেন বিয়ন্সে-জে জেড দম্পতি।

এদিকে, মা হওয়ার খবর দিয়ে ভক্তদের চমক দেয়ার পাশাপাশি গর্ভবস্থায় নগ্ন ফটোশুটও করেছেন বিয়ন্সে। পানির নিচে নগ্ন ফটোশুটের সেই ছবি তার ওয়েবসাইটে (http://www.beyonce.com/) প্রকাশ করেছেন তিনি।

এর আগে ‘সিঙ্গেল লেডিস’ খ্যাত এ গায়িকা ইনস্টাগ্রামে বিকিনি পরা একটি ছবি পোস্ট করে যমজ সন্তানের মা হওয়ার খবর ভক্তদের জানান।

গত বুধবার (১ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রামে বেবি বাম্পসহ একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা আমাদের ভালোবাসা এবং সুখ সবার সঙ্গে ভাগাভাগি করছি। আমরা দ্বিগুণ আশীর্বাদ পেয়েছি। আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পরিবারের সদস্য সংখ্যা দুজন বৃদ্ধি পাচ্ছে। আপনাদের অভিনন্দনের জন্য ধন্যবাদ।’

মাত্র আট ঘণ্টায় ৬.৩৩ মিলিয়ন লাইক পড়ে ছবিটিতে। এছাড়া এতে ৩ লাখ ৩৪ হাজার কমেন্টস করা হয়েছে। যা ইনস্টাগ্রামে নতুন রেকর্ড তৈরি করেছে। এ যাবৎ ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া পোস্ট এটি। এর আগে এই রেকর্ডটি ছিল গায়িকা সেলেনা গোমেজের দখলে। এ গায়িকার কোকের বোতলে চুমুক দেয়ার একটি ছবি ইনস্টাগ্রামে ৬.৩ মিলিয়ন লাইক পেয়েছিল।

তবে কবে নাগাদ এ গায়িকা মা হচ্ছেন সে সম্পর্কে কোনো ধারণা দেননি তিনি। বিয়ন্সে-জে জেড দম্পতির পাঁচ বছর বয়সি একটি মেয়ে রয়েছে। তার নাম ব্লু আইভি। বিয়ন্সে প্রথমবার মা হওয়ার খবরটি জানিয়েছিলেন, ২০১১ সালে এমটিভি অ্যাওয়ার্ডসে। ‘আমার ভেতরে যে ভালোবাসা জন্ম নিচ্ছে তা অনুভব করতে চাই’ এ ঘোষণা দিয়ে তিনি অনুষ্ঠানে তার পারফরম্যান্স শুরু করেছিলেন। এরপর পারফরম্যান্স শেষ করে তার জ্যাকেট খুলে তার বেবি বাম্প সবাইকে দেখান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.