সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

নিখোঁজ প্রবাসীর স্ত্রী প্রেমিকসহ আটক

5সিলেটপোস্ট রিপোর্ট::ছাতকের ওমান প্রবাসীর স্ত্রীকে তার কথিত প্রেমিকসহ আটক করেছে ছাতক থানা পুলিশ। মঙ্গলবার (৩১ জানুয়ারি) মধ্যরাতে নিখোঁজ হওয়ার ১৮ দিন পর রাজধানী ঢাকার পল্লবী আবাসিক এলাকা থেকে আটকের পর প্রেমিক যুগলকে বুধবার (০১ ফেব্রুয়ারি) ভোরে ছাতক থানায় নিয়ে আসা হয়।

আটককৃত প্রেমিক জুয়েল মিয়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামের জাহাঙ্গীর মিয়ার পুত্র।

নিখোঁজ রুবেনা বেগম উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হাদনালী গ্রামের ওমান প্রবাসী সুমন মিয়ার স্ত্রী। মাত্র দেড় মাস বয়সের দুধের শিশু আমিনাকে বিছানায় ফেলে কথিত প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রায় এক বছর পূর্বে ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হাদনালী গ্রামের গোলাম সবুরের পুত্র ওমান প্রবাসী সুমন মিয়ার সাথে গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের তকিপুর গ্রামের হারিছ আলীর কন্যা রুবেনা বেগমের সাথে বিয়ে হয়। বিয়ের ২ মাস পর সুমন মিয়া প্রবাসে নিজ কর্মস্থল ওমানে ফিরে যান। গত ১২ জানুয়ারি ভোরে দেড় মাসের শিশু কন্যা আমিনা বেগম বিছানায় রেখে নিষ্ঠুর মা রুবেনা বেগম তার কথিত প্রেমিকার সাথে পালিয়ে যায়।

এ ঘটনায় রুবেনার চাচা আব্দুল মতলিব পরদিন ১৩ জানুয়ারি ছাতক থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রির সূত্র ধরেই রুবেনার স্বামী সুমনের ভাগিনা সানাজুল মিয়াকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করে। গত সোমবার রাতে ছাতক থানার ওসি (তদন্ত) ও এসআই তরিকুল ইসলাম ঢাকার পল্লবী এলাকায় অভিযান চালিয়ে কথিত প্রেমিকসহ রুবেনাকে আটক করে মঙ্গলবার মধ্যরাতে ছাতকে নিয়ে আসেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়- রুবেনার বিয়ের পর পূবেই প্রেমিক জুমেলের সাথে মোবাইল ফোনে সম্পর্ক ছিল। বিয়ের পর রুবেনার স্বামী সুমনের সাথে নানা বিষয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে রুবেনা পুরনো প্রেমিক জুমেলের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। ঢাকার একটি বিস্কুট ফ্যাক্টরির শ্রমিক প্রেমিক জুমেল ছাতকের জাউয়াবাজার থেকে প্রেমিকা রুবেনাকে নিয়ে রাজধানী ঢাকার পল্লবীর দোয়ারীপাড়ায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে।

ছাতক থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম জানান- রুবেনার সাথে দীর্ঘদিন যাবৎ জুমেল মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। মোবাইল ফোনে দু’জন আলোচনা করে অজানা উদ্দেশ্যে পাড়ি জমায়। প্রেমিক যুগলদের পরিবারের সাথে আলোচনা করে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.