সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

সাপই যখন কানের অলংকার!

2সিলেটপোস্ট রিপোর্ট::রানী ক্লিওপেট্রার শরীরের সঙ্গে লেগে থাকত সাপ৷ অবসর সময়ে সাপেরাই ছিল নাকি তার সঙ্গী। এবার এরকমই এক আধুনিক ক্লিওপেট্রার দেখা মিলেছে৷ তিনিও সাপকে রানি ক্লিওপেট্রার মতো অলংকার বানিয়ে নিয়েছেন৷ আর এই আধুনিক রানী ক্লিওপেট্রা হলেন মার্কিন নাগরিক অ্যাশলে গ্লয়ি।

সম্প্রতি মার্কিন নাগরিক অ্যাশলে গ্লয়ি ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে যে একটি অজগরের বাচ্চা কানের দুলের মত করে অ্যাশলের কানের ছিদ্রতে ঢুকে আছে। এই ছবি ইতোমধ্যেই আলোড়িত করে ফেলেছে সোশ্যাল মিডিয়াকে৷

অ্যাশলে নিজে ইচ্ছা করে বা স্টাইলের জন্য এমন করেননি। আসলে তার কানের ছিদ্রটি এতটাই বড় যে সেখানে কানের দুলের মত করে বাসা বেঁধে নিয়েছে আস্ত একটি অজগরের বাচ্চা। তবে ঢোকার পর আর বেরোনোর নাম নেই ‘বার্ট’ নামের এই সাপটির। বহু চেষ্টার পরও অ্যাশলে বের করতে পারেননি সাপটিকে। এদিকে তার কানের ছিদ্রও ক্রমশ বড় হচ্ছিল। অগত্যা কানে সাপ নিয়ে তাঁকে ছুটতে হয় হাসপাতালে। সেখান থেকেই ছবি পোস্ট করেন অ্যাশলে।

বার্ট নামের এই সাপটি আদতে অ্যাশলেরই পোষ্য। সাপটি এতই আদুরে যে শেষে মালিকের সান্নিধ্য পেতে মালিকের কানেই অলংকার হয়ে থাকবে বলে হয়তো স্থির করে। কিন্তু বিপাকে পড়েন তার মালিক।

শেষ পর্যন্ত অপারেশন করে বার্ট নামের অজগর ছানাকে কান থেকে বের করেন চিকিৎসকরা৷ সুস্থ আছে বার্ট ও তার মালিক গ্লয়ি৷

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.