সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

বড়লেখার যুবকের লাশ বিয়ানীবাজারের সুনাই নদী থেকে উদ্ধার

5সিলেটপোস্ট রিপোর্ট :বিয়ানীবাজার ও বড়লেখা উপজেলার সীমান্তঘেষা সুনাই নদীর টেকইকোনা এলাকার ঘেরের পাশ থেকে বড়লেখার এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।

সোমবার (৬ মার্চ) সকালে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম জবরুল হোসেন (৪০)। তিনি পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের চান্দগ্রাম ওয়াহিদপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের টেকইকোনায় সোমবার সকালে একটি লাশ নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরীর পর ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত জবরুল ওই এলাকায় প্রায়ই রাতে বড়শী নিয়ে মাছ ধরতে যান। এদিন বাড়িতে না ফেরায় তারা জবরুলের খোঁজ করতে থাকেন। একপর্যায়ে লোকমুখে নদীতে লাশ ভাসার খবর পেয়ে সেখানে যান এবং নদীর পাড়ে তার ব্যবহৃত বড়শী, মোবাইল ও অন্যান্য জিনিস দেখতে পেয়ে তারা জবরুলের লাশ সনাক্ত করেন।

বিয়ানীবাজারের মুড়িয়া ইউপি’র সদস্য রফিক উদ্দিন জানান, সকালে স্থানীয় লোকজন একটি ভাসমান লাশ দেখতে পেয়ে তাকে খবর দেয়। তিনি বিয়ানীবাজার থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী  জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে এটা হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.