সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

জগন্নাথপুরে ও ওসমানীনগরের কয়েকটি কেন্দ্রের ফলাফলে এগিয়ে ধানের শীষ

6সিলেটপোস্ট রিপোর্ট :সিলেটের ওসমানীনগর ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের কয়েকটি কেন্দ্রের ফলাফলে এগিয়ে রয়েছে বিএনপির প্রার্থীরা। এরমধ্যে ওসমানীনগরের  ৫২ কেন্দ্রের মধ্যে ৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে চেয়ারম্যান পদে এগিয়ে আছেন বিএনপি সমর্থিত প্রার্থী ময়নুল হক চৌধুরী।

ধানের শীষ প্রতিকে ওসমানীনগরের মইনুল ইসলাম পেয়েছেন ৩০৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. আখতারুজ্জামান চৌধুরী জগলু ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ২২৫৭ ভোট। অন্যদিকে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ১১৮৫ ভোট এবং লাঙ্গল মার্কা নিয়ে পেয়েছেন ৫৫৪ ভোট।

এছাড়া জগন্নাথপুরের  কেন্দ্রের ফলাফলে এগিয়ে রয়েছেন বিএনপির প্রার্থী আতাউর রহমান। স্থানীয় সৈয়দপুর শাহারপাড়া কেন্দ্রের প্রকাশিত ফলাফলে ধানের শীষ প্রতিকে তার প্রাপ্ত ভোট ১১৩২। নিকটতম প্রতিদ্বন্দ্বি হিসেবে নৌকা প্রতিকে আওয়ামী লীগের প্রার্থী আকমল হোসেন পেয়েছেন ৩৭২। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুক্তাদির আহমদ মুক্তা পেয়েছেন ৪৮ ভোট।

সোমবার সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে উপজেলা দুটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.