সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

শাবি থেকে ছিনতাইকারী আটক, পুলিশে হস্তান্তর

1সিলেটপোস্ট রিপোর্ট :শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ছিনতাইকালে এক ছিনতাইকারীকে ধরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের হাতে তুলে দিয়েছেন শিক্ষার্থীরা। পরে ঐ ছিনতাইকারীকে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সহকারী প্রক্টর প্লাবন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিকেলে কেন্দ্রীয় খেলার মাঠে খেলার সময় এক বহিরাগতের চলাফেরা দেখে সন্দেহ হয় শিক্ষার্থীদের। পরবর্তীতে শিক্ষার্থীদের দেখে দৌড় দিয়ে শাহপরান হলের পাশ্ববর্তী টিলাতে আশ্রয় নেয় সেই ছিনতাইকারী। শিক্ষার্থীরা সেখান থেকে খুঁজে বের করে তাকে উত্তম-মধ্যম দিয়ে প্রশাসনের হাতে তুলে দেয়। এসময় তার কাছে খেলার মাঠ থেকে চুরীকৃত একটি মোবাইল ফোন ও নেশাসামগ্রী পাওয়া যায়।

জসিম (১৭) নামের সেই ছিনতাইকারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে খেলার মাঠ থেকে এর আগে আরো বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়েছে। সেগুলো সে নয়াবাজারের একটি কম্পিউটার দোকানে তিনশ টাকায় বিক্রি করতো। সম্প্রতি মেয়েদের হলের সামনে থেকে ছিনতাইয়ের বেশ কয়েকটি ঘটনায় তাদের গ্রুপ জড়িত বলে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানায় সে।

সহকারী প্রক্টর প্লাবন চন্দ্র সাহা জানান, অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাকে জালালাবাদ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এসময় তিনি শিক্ষার্থীদের ভূমিকার জন্য সাধুবাদ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.