সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

বিয়ানীবাজারে ব্যাডমিন্টন খেলা নিয়ে সমর্থকদের সংঘর্ষে আহত ২

1সিলেটপোস্ট রিপোর্ট : বিয়ানীবাজারের আছিরগঞ্জে ব্যাডমিন্টন খেলায় পরাজয়কে কেন্দ্র করে সমর্থকদের সংঘর্ষে ২ জন আহত হয়েছেন। তাদের একজন গোলাপগঞ্জের মৃত জয় মিয়ার ছেলে রুবেল (২২)।

অপরজন বিয়ানীবাজারের দেবারাই গ্রামের মক্তার আলীর ছেলে খয়রুল আলম (৪৮)। তাদের দুজনকেই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৭মার্চ) মধ্যরাতের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দেবারাই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাহিম এন্ড নাইম গোল্ডকাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ছিল মঙ্গলবার।

খেলা শেষে পুরস্কার বিতরণের আগে পরাজিত বিয়ানীবাজারের দাসউরা সূর্যতরুণ ক্রিড়া সংঘের একজন সমর্থক চেয়ার ছুঁড়ে মারে।

এসময় হুলুস্তুল শুরু হলে ‘কালো জ্যাকেট’ পরা এক দুর্বৃত্ত রুবেল ও খয়রুল আলমের পিঠে চাকু দিয়ে আঘাত করে।

অজ্ঞাত দৃর্বৃত্ত দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। পরে স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে টুর্ণামেন্ট কমিটির সভাপতি এবাদুল হক জানিয়েছেন, উভয় পক্ষের মুরব্বিদের নিয়ে একটি সালিশ কমিটি গঠন করা হয়েছে। তাই আপাতত মামলা দায়ের করা হয়নি। তিনি টুর্ণামেন্ট সফল করতে এবং উদ্ভুত পিরিস্থিতি ধৈর্যসহকারে মোকাবেলা করায় স্থানীয় জনতার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, খেলায় আছিরগঞ্জ সবুজ সাথী ক্রীড়াচক্র জয়লাভ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.