সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

প্রেমিকের বিয়ের খবরে আত্মহত্যার চেষ্টা

13সিলেটপোস্ট রিপোর্ট :প্রেমিকের বিয়ে হচ্ছে এমন খবর পেয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক কলেজছাত্রী। মূমূর্ষ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের এক গ্রামে এ ঘটনা ঘটে।

প্রেমিক সুমন তার মামাতো বোনকে বিয়ে করেছে শুক্রবার সকালে এমন সংবাদ পেয়ে ওই তরুণী ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি পরিবারের লোকজন টের পেয়ে মুর্মূষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন।

আহত কলেজছাত্রীর চাচা আলমগীর হোসেন ও খালা রোজিনা খাতুন জানান, একই গ্রামের শাহজাহান আলীর ছেলে ও কলেজ ছাত্র সুমনের সঙ্গে দীর্ঘ ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রায় ২ বছর আগে সুমির পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে বিয়ের প্রস্তাব নিয়ে যায় শাহজাহান আলীর কাছে। শাহজাহান আলী বিয়ের প্রস্তাব প্রত্যাখান করেন।

একপর্যায়ে সোমবার রাতে প্রেমিকার ঘরে গিয়ে প্রেমিকাকে ধর্ষণের চেষ্টা করেন সুমন। বাড়ির লোকজন বিষটি টের পেয়ে তাকে আটকে রেখে তার স্বজনদের খবর দেয়। খবর পেয়ে উভয় পরিবারের লোকজন বিয়ের আশ্বাস দিয়ে সুমনকে নিয়ে যায়। কিন্তু তারপর তারা বিয়ের প্রস্তাব প্রত্যাখান করেন। এ ঘটনায় মঙ্গলবার ওই ছাত্রী বাদী হয়ে সুমনসহ ৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আদালতে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রোকনুজ্জামান জানান, সুমি আত্মহত্যার চেষ্টা করেছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে অক্সিজেন দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.