সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলন হচ্ছে না !

6সিলেটপোস্ট রিপোর্ট :বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশ অনুযায়ী দীর্ঘদিন ধরে মেয়াদোত্তীর্ন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলন আজ ১১ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু, নানা সমস্যার কারণে নির্ধারিত তারিখে সম্মেলন আয়োজন সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের দায়িত্বশীল নেতারা।

তারা জানিয়েছেন- জেলার হাওর এলাকায় বাঁধ ভেঙ্গে দুর্ভোগ পোহাচ্ছেন আর আগামী ৩০শে মার্চ দিরাই-শাল্লা উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ-২ আসনের নির্বাচন। প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেন গুপ্তের এই আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জয়া সেন গুপ্তা। এই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে তারা ব্যস্ত সময় পার করছেন। যার ফলে কেন্দ্র নির্ধারিত তারিখে তাদের পক্ষে সম্মেলন আয়োজন করা সম্ভব হয়নি।

এ ব্যপারে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ বলেন- ‘এলাকায় প্রাকৃতিক সমস্যা আর সুনামগঞ্জ-২ আসনের নির্বাচনের কারণে কেন্দ্র নির্ধারিত তারিখে সম্মেলন আয়োজন সম্ভব হয়নি। তবে এ সমস্যার বিষয়টি আমরা কেন্দ্রীয় সংসদকে জানিয়েছি। কেন্দ্র থেকে নতুন কোন সিদ্ধান্ত এখনো আমরা পাইনি’।

প্রসঙ্গত, ২০১০ সালে ফজলে রাব্বী স্মরণকে সভাপতি ও রফিক আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক করে ১০ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করে কেন্দ্র। পরবর্তীতে ২০১৪ সালে এ কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.