সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

মিজারুল কায়েস আর নেই

7সিলেটপোস্ট রিপোর্ট :সাবেক পররাষ্ট্র সচিব ও ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. মিজারুল কায়েস মারা গেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। তিনি ব্রাজিলের রাজধানী ব্রাসিলিয়ার একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ দপ্তরের এক কর্মকর্তা আজ শনিবার পরিবর্তন ডটকমকে মিজারুল কায়েসের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

ওই কর্মকর্তা জানান, বাংলাদেশ সময় শনিবার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিজারুল কায়েস। শ্বাসকষ্টজনিত রোগে গুরুতর অসুস্থ হওয়ায় গত ১৩ ফেব্রুয়ারি ব্রাসিলিয়ার ওই হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) তাকে ভর্তি করা হয়েছিল।

তিনি আরও জানান, ব্রাসিলিয়ায় পরিবারসহ থাকতেন মিজারুল কায়েস। পরিবারসহ কায়েসের মরদেহ ঢাকায় আনার প্রক্রিয়া শুরু হয়েছে।

রাষ্ট্রদূত কায়েস ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ঢাকাতেই ছিলেন। ৭ ফেব্রুয়ারি ঢাকা থেকে ব্রাজিলের সাওপাওলো যান। সেখানে পৌঁছেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

ব্রাজিলে রাষ্ট্রদূত নিযুক্ত হওয়ার আগে মিজারুল কায়েস যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি পররাষ্ট্র সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.