সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

সিলেটে ১৯ টি আসন হাসিনাকে উপহার দিতে মাঠে কাজ করুন: মিসবাহ

2সিলেটপোস্ট রিপোর্ট :বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, খালেদা-নিজামীরা এদেশ থেকে গণতন্ত্র ধ্বংস করে দিয়েছিল। মানুষের ভোট ও ভাতের অধিকার ছিনিয়ে নিয়েছিল। বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভেঅট ও ভাতের অধিকার ফিরিয়ে দিয়েছেন। ডিজিটাল বাংলাদেশ আজ স্বপ্নপূরণের পথে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তাই আগামী ২২ মার্চ বিভাগীয় প্রতিনিধি সমাবেশ সফল করে প্রধানমন্ত্রীকে সিলেট বিভাগের ১৯টি আসন উপহার দিতে সকল স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা।

শনিবার রাতে মহানগর আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় এসব কথা বলেন তিনি। মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় সভার শুরুতে জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত, জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা সুয়েব চৌধুরী, মহানগর আওয়ামী লীগ নেতা মখলিছুর রহমান কামরানের মাতার মৃত্যুতে শোকপ্রস্তাব আনা হয়। সভায় নেতৃবৃন্দ আলাপ আলোচনা করে বেশ কিছু সিদ্ধান্ত নেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম, এড. রাজ উদ্দিন, জি,্ এম, জেড কয়েস গাজী, আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাউর, অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, শফিউল আলম চৌধুরী নাদেল, এটিএম হাসান জেবুল, এড. কিশোর কুমার, তপন মিত্র, এড. শামসুল ইসলাম, ফাহিম আনোয়ার চৌধুরী, আব্দুর রহমান জামিল, আজাদুর রহমান আজাদ, এড. সৈয়দ শামীম আহমদ, জুবের খাঁন, প্রিন্স সদরুজ্জামান, আজহার উদ্দিন জাহাঙ্গির, দিবাকর ধর রাম, ডা. মিফতাহুল হোসেন সুইট, শাহানারা বেগম, আছমা কামরান, গোলাম সোবহান চৌধুরী দিপন, এড. জসিম উদ্দিন, এড. জুনেল আহমদ, নজমুল ইসলাম এহিয়া, আব্দুল মুকিত, জামাল আহমদ চৌধুরী, জাফর আহমদ চৌধুরী, আজম খান, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, প্রদীপ পুরকায়স্ত, এড. বেলাল উদ্দিন, মুশফিক জায়গীরদার প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.