সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

নরেন্দ্র মোদি আমার বাবা: আভানি মোদি

9সিলেটপোস্ট রিপোর্ট :অভিনেত্রী আভানি মোদি একটি বিস্ময়কর কথা জানিয়েছেন। পরিচালক মধুর ভান্ডারকারের ‘ক্যালেন্ডার গার্লস’ সিনেমায় অভিনয় করা এই অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সম্পর্ককৃত কিনা। তখন তিনি জানান নরেন্দ্র মোদি তার বাবা।

দক্ষিণের সিনেমা ও গুজরাটের থিয়েটারের পরিচিত মুখ এই সুন্দরী নরেন্দ্র মোদির সাথে তার সম্পর্কের কথা জানান। আভানি মোদি তার নতুন ছবির প্রচারণা চালানোর সময় মোদিকে বাবা হিসেবে জানান। তিনি আরেকটু এগিয়ে বলেন, ‘মোদি বাবার চেয়েও বেশি কিছু। গুজরাটের সব মেয়ে মোদির কন্যা। শুধু গুজরাটের নয় দেশের সবগুলো মেয়ের কাছেই মোদি বাপতুল্য ব্যক্তিত্ব!’

সম্প্রতি আভানি মোদি অসংখ্য ফোন পান তার ব্যক্তিগত টেলিফোনে। স্থানীয় একটি পত্রিকার বিজ্ঞাপনে ভুল করে তার নাম্বার চলে যায়। নামের শেষে মোদি থাকায় বিভিন্ন প্রকারের ফোন ও মেসেজ আসতে থাকে।

একটি সাক্ষাতকারে আভানি মোদি বলেছিলেন তিনি গুজরাটে একটি ব্রান্ড হিসেবে দাড়িয়েছেন কারণ এ রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন নরেন্দ্র মোদি। এবং যে কিনা ভারতের প্রধানমন্ত্রী এবং দেশটির সর্বকালের জনপ্রিয় নেতাদের কাতারে দাড়িয়ে গেছেন।

একটি তামিল ছবিতে অভিনয় করার জন্য স্বয়ং নরেন্দ্র মোদি চিঠি লিখে শুভেচ্ছা জানিয়েছিলেন। ক্যারিয়ারের প্রথম দিকে অভিনয়ের ‘অ, আ’ জানেনা বলে কথিত এই মডেল দক্ষিণের ছবিসহ বিদেশী একটি শর্টফিল্মেও অভিনয়ের সুযোগ পেয়েছেন।

অমিতাভ বচ্চন ও রনবীর কাপুরের ভক্ত আভানি মোদির স্বপ্ন তিনি একদিন বিগ-বির সাথে অভিনয় করবেন।

আভানি মোদির বাবা বিনোদ মোদি তার মেয়েকে নিয়ে গর্বিত।

সূত্র: ইন্ডিয়া টাইমস্

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.