সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

নিজামুদ্দিন দরগার প্রধান খাদেমসহ দুই সাধক পাকিস্তানে নিখোঁজ

5সিলেটপোস্ট রিপোর্ট :দিল্লির সুপরিচিত হজরত নিজামুদ্দিন দরগার প্রধান খাদেম সহ দুই সুফি সাধক পাকিস্তানে গিয়ে নিখোঁজ হয়ে গেছেন। এই তথ্য নিজেই টুইট করে জানিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ।

তাঁদের খুঁজে বের করার জন্য পাকিস্তান সরকারের সঙ্গে কথা বলেছে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়। পাকিস্তান সরকারের একজন মুখপাত্র বিবিসিকে জানিয়েছেন যে ইসলামাবাদের ভারতীয় হাইকমিশন থেকে তারা এই দুজনের নিখোঁজ হয়ে যাওয়ার বিষয়টি জেনেছেন।

এ ব্যাপারে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে বলেও তিনি জানান।

হজরত নিজামুদ্দিন দরগার প্রধান মওলানা সৈয়দ আসিফ আলি নিজামি আর তাঁর ভাইয়ের ছেলে নাজিম নিজামি পাকিস্তানে গিয়েছিলেন সেখানকার কয়েকটি দরগায় চাদর চড়াতে আর কয়েকজন আত্মীয়ের সঙ্গে দেখা করতে।

মি. নিজামির পুত্র সাজিদ আলি নিজামি সংবাদসংস্থাকে জানিয়েছেন “প্রথমে করাচি থেকে লাহোরে গিয়ে বাবা ফরিদের দরগায় আর তারপরে আরেকটি সুফি দরগা দাতা দরবারে চাদর চড়ান। সেখান থেকে লাহোর বিমানবন্দরে গিয়েছিলেন করাচির বিমান ধরার জন্য।

“কর্মকর্তারা কিছু নথিপত্র পরীক্ষার জন্য আমার ভাইকে আটকান সেখানে, আর বাবাকে বিমানে চড়তে বলা হয়। তারপর থেকেই আর খোঁজ নেই। দুজনের মোবাইল ফোনও বন্ধ” – জানান সাজিদ নিজামি।

পররাষ্ট্র সচিব এস জয়শঙ্কর এ ব্যাপারে সবধরণের সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলেও সংবাদসংস্থাকে জানিয়েছেন তিনি। সূত্র: বিবিসি বাংলা

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.