সংবাদ শিরোনাম
সাংবাদিক মীর্জা সোহেলের মায়ের মৃত্যুতে সিলেট জেলা প্রেসক্লাবের শোক  » «   তাহিরপুরে চোরাই পথে কয়লা সংগ্রহ করতে গিয়ে শ্রমিকের মৃত্যু !  » «   ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «  

ভাসকে ডাকেইনি বিসিবি!

7সিলেটপোস্ট রিপোর্ট ২০১৬ সালের মে মাসে বাংলাদেশের বোলিং কোচ হওয়ার দৌড়ে তার নামটিও ছিল। কিন্তু শ্রীলঙ্কান ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা বোলার চামিন্দা ভাসকে নেয়, বাংলাদেশ শেষ পর্যন্ত বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ক্যারিবীয় কিংবদন্তি কোরটনি ওয়ালশকে। প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও বাংলাদেশের বোলিং কোচ হতে না পেরে ভাস একটু হতাশই। লঙ্কান কিংবদন্তি পেসারের মনের কোণে যেন জমা রয়ে গেছে একটা আক্ষেপও। সেটা কী রকম?

৪৩ বছর বয়সী ভাস বর্তমানে শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ দলের সহকারী কোচ। বুধবার কলম্বো ক্রিকেট ক্লাব মাঠে শ্রীলঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশ ও বাংলাদেশের মধ্যকার একদিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি দেখতে গিয়েছিলেন দর্শক হিসেবে! খুব বেশি সময় কলম্বোর ক্রিকেট ক্লাব মাঠে থাকেননি ভাস। তবে দর্শক বা সাংবাদিকদের নজড় কাড়তে ভাসের মতো এক কিংবদন্তির খুব বেশি সময় লাগার কথাও নয়। ওই অল্প সময়ের মধ্যেই তিনি পড়ে গেলেন বাংলাদেশি সাংবাদিকদের নজড়ে।

সুযোগ পেয়ে বাংলাদেশি এক সাংবাদিক সরাসরিই ভাসকে প্রশ্ন করে বসেন, বোলিং কোচ হওয়ার ব্যাপারে বাংলাদেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে তার ঠিক কী ঘটেছিল। প্রশ্নটা ভাসকে খুব খুশি করতে পারেনি। তবে দ্রুতই যে উত্তরটি দিতে গিয়ে তার কণ্ঠে ঝরল আক্ষেপের সুর! আবেগি কণ্ঠে বলেন, ‘তোমাদের সিইও (বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা) আমার কাছে চুক্তিপত্র পাঠিয়েছিল। কিন্তু তারপর কেউ আমার আমাকে ডাকেনি!’ বিসিবি অবশ্য ভাসের অভিযোগ অস্বীকার করে বলেছে, চুক্তি সংক্রান্ত আলোচনাটা খুব গোপনীয়। কারো তা জনসমক্ষে প্রকাশ করা উচিত নয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.