সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

জেএমবি নেতা মুসার স্ত্রীর খোঁজেই সিলেটে ৫ দিন ধরে কাজ করছে পুলিশ

3সিলেটপোস্ট রিপোর্ট : সিলেটে ৫ দিন ধরে কাজ করছে পুলিশ সদর দফতরের একটি টিম। নব্য জেএমবি নেতা মুসার স্ত্রীর খোঁজেই তারা ছিলেন সিলেটে। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাত ৩ টায় দক্ষিণ সুরমা এলাকার পাঠানপাড়া শিববাড়ি এলাকায় তল্লাশি চালানো হয়।

অভিযানিক দল খোঁজখবর নিতে গিয়ে জানতে পারে, সনাতন ধর্মবলম্বী বসতি আধিক্য শিববাড়ি এলাকার উস্তার মিয়ার মালিকানধীন ভাড়া বাসায় মুসলমান ভাড়াটিয়া থাকেন। ‘আয়না মহলের’র মালিক উস্তার মিয়া অভিযানিক দলকে ভাড়াটিয়াদের ভোটার আইডি কার্ড বের করে দেখান। এক পর্যায়ে ‘মর্জিনা’ নামের ভুয়া আইডি নম্বরের কার্ডটি শনাক্ত করে বাসা ঘেরাও করে পুলিশ।

গতকা্ল শুক্রবার ভোর থেকে বাড়িটি ঘেরাও করে চারপাশে অবস্থান নেয় আইন-শৃঙ্খলা বাহিনী।

জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ এর আশেপাশে চলছে রুদ্ধশ্বাস অপেক্ষা। ভিতরে রয়েছেন ভবনটির সাধারণ বাসিন্দাসহ জঙ্গিরা। গত শুক্রবার ভোর রাত ৩ টা থেকে এখন রাত ১২ টা পর্যন্ত ২১ ঘন্টার রুদ্ধশ্বাস অপেক্ষার প্রহর কবে ফুরোবে; সেটির অপেক্ষায় পুরো সিলেট।

শেষখবর পাওয়া পর্যন্ত পাশের একটি ভবন থেকে আতিয়া মহলের সামনের দিকে খালি অংশ আলোকিত করা হয়েছে। এখনো পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

শুক্রবার রাত পৌণে ৮টার দিকে বাংলাদেশ সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে এসে পৌঁছায়।

এর আগে শুক্রবার বিকেল থেকেই অবস্থান করছেন সোয়াত টিমের সদস্যরা। এছাড়া বোমা নিস্ক্রিয় টিমের সদস্যরাও রয়েছে ঘটনাস্থলে।

পাশাপাশি র‌্যাব, পুলিশ, ডিবি, সিটি এসবি, পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রয়েছেন সতর্ক অবস্থানে।

তবে নিরাপত্তার কারণে কখন অভিযান শুরু করা হবে সে ব্যাপারে কোন তথ্য জানানো হয়নি।

এর আগে গত শুক্রবার রাত ৩টা থেকে ওই বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। আতিয়া মহল নামের পাঁচতলা ওই ভবনের নীচতলার একটি ফ্ল্যাটে নারীসহ একাধিক জঙ্গি রয়েছে বলে ধারণা পুলিশের।

পুলিশ কর্মকর্তারা বলেন, জঙ্গিরা ‘মর্জিনা’ কোড ব্যবহার করছে। আর স্বামী-স্ত্রী সেজে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করার নাম করে বাসা ভাড়া নেয়।

কিছুদিন আগে চট্টগ্রামের জঙ্গিরাও ধরা পড়েছিলো জাতীয় পরিচয়পত্রের অসঙ্গতির জন্য। অসঙ্গতির জন্যই জঙ্গিরা প্রথম পুলিশের সন্দেহের শিকার হয়। এবার সিলেটেও একই রকম ঘটনা ঘটলো।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.