সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

জঙ্গি ধরতে শনিবার ভোরে অভিযান

5সিলেটপোস্ট রিপোর্ট : সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি সংলগ্ন পাঠানপাড়ার সেই পাঁচ তলা বাড়িতে জঙ্গি ধরতে শনিবার ভোর রাতে অভিযান চালানো হতে পারে বলে অভিযানে অংশ নেয়া কাউন্টার টেররিজম এন্ড ট্রান্সজিশনাল ক্রাইম (সিসিটিসি) ইউনিটের একজন পদস্থ কমকর্তা জানিয়েছেন।
সিসিটিসির এসিস্ট্যান্ট কমিশনার রহমত উল্যাহ চৌধুরী সুমন রাত সোয়া ১২টায় জানান, এরই মধ্যে সংস্থাটির প্রধান মনিরুল ইসলাম সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। তিনি সিলেটে আসার পর সিসিটিসি এবং সেনাবাহিনীর প্যারা কমান্ডোদের সহযোগিতায় যৌথ অভিযান শুরু হতে পারে। রাতে অভিযান চালালে ক্ষয়-ক্ষতি বেশী হতে পারে এ কারণে ভোর বেলা অভিযান চালানো হবে বলে জানান রহমত উল্যাহ। অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান, ওই বাড়িতে জঙ্গিদের অবস্থান সম্পর্কে তারা নিশ্চিত। জঙ্গীরা কখনো পালায় না বলেও জানান তিনি। তিনি জানান, সেনাবাহিনীর প্যারা কমান্ডো এবং সোয়াত টিম অভিযানের কৌশল নির্ধারণ করছে। তিনি বলেন, সোয়াত টিম এ অভিযান পরিচালনা করতে পারতো। অভিযানটি যাতে আরো সুচারু রুপে সম্পাদন করা যায়- সিনিয়র অফিসারদের পরামর্শে প্যারা কমান্ডোর সহযোগিতা নেয়া হচ্ছে।
গত শুক্রবার ভোর তিনটা থেকে পাঠানতলার আতিয়া মহলটি ঘিরে রেখেছে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী। শুক্রবার বেলা ৩টা ৫১ মিনিটে সেখানে সোয়াত টিম এসে পৌঁছে। আর সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে জালালাবাদ সেনানিবাস থেকে একটি প্যারা কমান্ডো টিম অভিযানে অংশ নেয়। ওই বাড়ির নিচ তলার একটি বাসায় জঙ্গিরা অবস্থান করছে বলে পুলিশ জানিয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.