সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

হলিউডে অভিনয় নিয়ে কী বললেন দীপিকা

10সিলেটপোস্ট রিপোর্ট ::প্রিয়াংকা চোপড়ার মতো হলিউড মাতিয়েছেন দীপিকা পাডুকোনও! ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেইজ’ এ ব্যান ডিজেল এর সাথে সমানে অভিনয় করেন দীপিকা। বর্তমানে ব্যস্ত আছেন ভারতের বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানসালীর ‘পদ্মাবতী’ নিয়ে। ‘পদ্মাবতী’তে তার সাথে আছেন রণবীর সিং ও শহীদ কাপুর। ক্যারিয়ারের তুঙ্গে অবস্থানরত দীপিকাকে নিয়ে আশা করছিলো তিনি হয়তো নতুন কোন হলিউডের মুভিতে অভিনয় করবেন। কিন্তু তিনি ভিন্ন কথাই শুনালেন।

একটি প্রমোশনাল ইভেন্টে তাকে জিজ্ঞেস করা হয় নতুন কোন হলিউড মুভিতে সাক্ষর করেছেন কিনা। লম্বা পায়ের এই সুন্দরী জানিয়ে দিয়েছেন নতুন কোন প্রজেক্টে আসলে তিনি সাক্ষরের কথা ভাবছেন না। তিনি আরও জানাচ্ছেন তার কাছে অনেক ফিল্মের প্রস্তাব আসছে কিন্তু তিনি কোনটাতেই সম্মতি জানাননি।

তাই আপাতত দীপিকাকে হলিউডের পর্দায় দেখা যাচ্ছেনা দীপিকাকে। ভালো কোন চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসলে হয়তো দেখা যেতে পারে এই বলিউড সুন্দরীকে।

সূত্র: টাইমস্ অব ইন্ডিয়া

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.