সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

জগন্নাথপুরের রসুলগঞ্জ বাজারে সালিশ বৈঠকে সংঘর্ষ, আহত ২০

4সিলেটপোস্ট রিপোর্ট :সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সালিশ বৈঠকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন।

রোববার (২৬ মার্চ) দুপুরে উপজেলার পাটলি ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় চার গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় ধলনিশা গ্রামের আতাউর রহমানের বিরুদ্ধে একটি অভিযোগ নিষ্পত্তির লক্ষ্যে উপজেলার রসুলগঞ্জ বাজারে সালিশ বৈঠক বসেন স্থানীয় মইজপুর, কামিনীপুর, সামাট, গোয়ালকুড়িসহ চার গ্রামের বিশিষ্ট লোকজন। সালিশি বৈঠক চলাকালে জনৈক ব্যক্তি অশ্লীল ভাষায় কথা বলায় মুহুর্তের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজনা ছড়িয়ে পড়লে সংঘর্ষে জড়িয়ে পড়েন এলাকার বাসিন্দারা। এতে বাজারের দোকানপাটের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

আহতদের স্থানীয় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় এবং চারজনকে আশংকাজনক অবস্থায় সিলেট এম.এ.জি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন সাবেক ইউপি সদস্য হিরা মিয়া, শহিদ মিয়া, জামিল আহমদ, জাহিদ হাসান, মো. আশিক মিয়া, খোকন মিয়া, নছির মিয়া, ফিরোজ আলী, আরিফুল নেছা, মহিবুর রহমান, জাহেদা খাতুন, আনোয়ার মিয়া, তাজুল ইসলাম, সিরাজ মিয়া, আকমল আলী, আজমত উল্লাহ, আক্কল আলী, মিজান মিয়া, সিরাজ মিয়াসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন।

ঘটনার খবর পেয়ে জগন্নাথপুর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার সহকারী পুলিশ পরিদর্শক এসআই সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.