সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

ফ্রান্সের জয়, ধাক্কা খেল নেদারল্যান্ডস

8সিলেটপোস্ট রিপোর্ট :২০১৮ বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্বে শনিবার রাতে লুক্সেমবার্গকে ৩-১ গোলে হারিয়েছে ফ্রান্স। জোড়া গোল করেছেন আর্সেনাল স্ট্রাইকার অলিভিয়ের জিরু। আতোয়ান গ্রিজম্যান করেছেন অন্য গোলটি। তবে গ্রুপের অন্য ম্যাচে বুলগেরিয়ার কাছে ২-০ গোলে হেরে হোঁচট খেয়েছে নেদারল্যান্ডস।

৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে ইউরোপ অঞ্চলের গ্রুপ এ’তে পয়েন্ট তালিকার শীর্ষে ১৯৯৮ বিশ্বকাপজয়ী ফ্রান্স। সমান ম্যাচে মাত্র ৭ পয়েন্ট নিয়ে চার নম্বরে ডাচরা। শঙ্কা জেগেছে ২০১৮ রাশিয়া বিশ্বকাপে নাও দেখা যেতে পারে তাদের।

লুক্সেমবার্গের জোসি বারথেল স্টেডিয়ামে ২৮ মিনিটে ফ্রান্সকে লিড এনে দেন জিরু। ৬ মিনিট পর অপ্রত্যাশিতভাবে সমতায় ফেরে লুক্সেমবার্গ। গোল করেন জোয়াকিম। তবে লুক্সেমবার্গের আনন্দ বেশিক্ষণ টেকেনি। ৩ মিনিট পর আবারো দিদিয়ের দেশামের শিষ্যরা এগিয়ে যায়। এবারে লক্ষ্যভেদ করেন আতলেতিকো মাদ্রিদের উইঙ্গার গ্রিজম্যান। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৭ মিনিটে স্কোরলাইন ৩-১ করে ফ্রান্সের জয় নিশ্চিত করেন জিরু।

সোফিয়ার লেভস্কি স্টেডিয়ামে ঘরের মাঠে বুলগেরিয়া হারিয়েছে তিনবারের বিশ্বকাপ রানার্সআপ নেদারল্যান্ডকে। জয়টা ২-০ গোলের। জোড়া গোল করেছেন ডেলেভ। প্রথমার্ধে ম্যাচের ৫ ও ২০ মিনিটে দুই গোল করে ডাচদের স্তম্ভিত করেন এই ফরোয়ার্ড।

রাতের অন্য খেলায় গ্রুপ এ থেকে জয় পেয়েছে সুইডেন। বেলারুশকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা। পয়েন্ট তালিকায় ফ্রান্সের পরেই তাদের অবস্থান। ৫ ম্যাচে সংগ্রহ ১০ পয়েন্ট। নেদারল্যান্ডকে হারিয়ে ৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে উঠে এসেছে বুলগেরিয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.