সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

বিয়ানীবাজারে নিদনপুর এলাকায় ৬৫ লিটার মদসহ দু’জন আটক ॥ গাড়ি জব্দ

6সিলেটপোস্ট রিপোর্ট :বিয়ানীবাজার থানা পুলিশ ৬৫ লিটার দেশীয় চোলাই মদসহ দু’বিক্রেতাকে আটক করেছে। এ সময় তাদের বহনকারি সিএনজি অটোরিক্সা জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তি থানা পুলিশের এসআই অপু কুমার বিশ^াস ও এএসআই মুস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ পৌর এলাকার নিদনপুর এলাকায় সিএনজি গতিরোধ করে।

এ সময় ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ বড়লেখা উপজেলার উত্তর পকুয়া গ্রামের মুক্তার আলীর পুত্র নজরুল ইসলাম (১৮) ও একই উপজেলার দৌলতপুর গ্রামের জিন্নাতুল হকের পুত্র আয়নুল ইসলামকে (১৮) আটক করে। পরে তাদের বহনকারি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১১-৬৩৩৪) তল্লাশী করে পুলিশ ১৩০ প্যাকেটে ৬৫ লিটার চোলাই মদ উদ্ধার করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী বলেন, বিয়ানীবাজারকে মাদকমুক্ত না করা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। তিনি মাদক ব্যবসায়ীদের এ পথ ছেড়ে ভালো পথে আসার আহ্বান জানান। ওসি বলেন, আটক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার (আজ) তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.