সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

নিহত দুই জঙ্গির পরিচয় এখনো নিশ্চিত নয় পুলিশ

10সিলেটপোস্ট রিপোর্ট :আতিয়া মহলে প্যারা কমান্ডোর অভিযানে নিহত দুই জঙ্গির পরিচয়ের ব্যাপারে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। উদ্ধারের পর ওই দুইজনের লাশ পুলিশের কাছে হস্তান্তর করে সেনাবাহিনী। পুলিশের ধারণা স্বামী স্ত্রী পরিচয়ে মর্জিনা ও কাউছার আতিয়া মহলের ফ্ল্যাট ভাড়া নিয়েছিল। নিহত দুইজন মর্জিনা ও কাউছার হতে পারেন। মর্জিনার বাড়ি বান্দরবান ও কাউছারের বাড়ি গাজীপুর।

সিলেট মহানগরের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বলেন, লাশ বিকৃত হয়ে গেছে। তাই প্রকৃত চেহারা বা পরিচয় বোঝার উপায় নেই। আমরা ধারণা করছি ওই দুইজন মর্জিনা ও কাউছার।

তিনি বলেন, দুটি মরদেহের পরিচয় নিশ্চিত হতে ডিএনএ-এর নমুনা সংগ্রহ করা হয়েছে। উদ্ধার করা দুটো লাশের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। ডিএনএ পরীক্ষার পর তাদের প্রকৃত পরিচয় জানা যাবে।

এর আগে সোমবার সন্ধ্যায় সিলেটে সেনাবাহিনীর এক প্রেস ব্রিফিংয়ে মরদেহগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়। আতিয়া মহলে আরও দুজন জঙ্গির মরদেহ পড়ে রয়েছে বলেও উল্লেখ করা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, আতিয়া মহলের নিচতলাটি কাওসার আলী ও মর্জিনা বেগম নামে দুজন স্বামী-স্ত্রী পরিচয়ে বাড়ি ভাড়া নিয়েছিলেন। এরাই সে ব্যক্তি কি না তা নিশ্চিত হতে তাদের ডিএনএ সংগ্রহ করা হয়েছে। মরদেহ এখন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মোগলাবাজার থানা-পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরির প্রস্তুতি নিচ্ছে। দুটো লাশের ময়নাতদন্ত আগামীকাল মঙ্গলবার সম্পন্ন হওয়ার কথা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.