সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

নিহত দুই জঙ্গির পোস্টমর্টেমে বোর্ড গঠন

1সিলেটপোস্ট রিপোর্ট :দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়াস্থ আতিয়া মহলে নিহত দুই জঙ্গির পোস্টমর্টেমের জন্য ডাক্তারদের তিন সদস্যের বোর্ড গঠন করা হয়েছে। এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার শামসুল আলমকে প্রধান করে এ বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের দুই সদস্য হচ্ছেন- ডাক্তার তাহমিনা আক্তার ও ডাক্তার নাদিয়া শারিমন।

আজ মঙ্গলবার বেলা ১১টা ৫০ মিনিটে দুই জঙ্গির লাশ ওসমানী হাসপাতালের মর্গে আনা হয়। বেলা ১২টার কিছুক্ষন পর শুরু হয়েছে পোস্টমর্টেম (ময়নাতদন্ত)।

সিলেট মহানগরীর কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, ময়নাতদন্ত শেষে জঙ্গিদের লাশ ওসমানী হাসপাতালের লাশঘরে রাখা হবে। তাদের ডিএনএ সংগ্রহ করে টেস্ট করা হবে। পরিচয় সনাক্ত হলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে সনাক্ত করা না গেলে আইন অনুযায়ী লাশ দাফনের ব্যবস্থা করবে পুলিশ।

দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়াস্থ আতিয়া মহলে সেনা কমান্ডোদের অভিযানে চার জঙ্গি নিহত হয়। গতকাল সেনাবাহিনী এ তথ্য জানায়। কালই দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অপর দুই জঙ্গির লাশ আতিয়া মহলের ভেতরে রয়েছে। সেগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন কমান্ডোরা।  নিহত জঙ্গিদের মধ্যে তিন জন পুরুষ, একজন মহিলা। পুলিশের কাছে আসা লাশ দুুটির একজন পুরুষ, অপরজন মহিলা। এ মহিলা কথিত মজির্না বেগম হতে পারে বলে পুলিশের ধারণা। অপরজন কে, তা নিশ্চিত নয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.