সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

‘আতিয়া মহলে’ পড়ে আছে ২ জঙ্গির লাশ!বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে

9সিলেটপোস্ট রিপোর্ট :‘আতিয়া মহলে’ নিহত ৪ জঙ্গির ২ জনের লাশ এখনো সেখানে পড়ে আছে। লাশগুলো পোস্টমর্টেম করতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর জন্য ঢাকা থেকে বোমা বিশেষজ্ঞ আসার অপেক্ষায় রয়েছে পুলিশ।

বুধবার দুপুরে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জেদান আল মুসা একথা জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, লাশগুলোর শরীরে ‘সুইসাইডাল’ভেস্ট আছে। সেগুলো নিস্ক্রিয় করা হলেও আশপাশে আরও অনেক বিস্ফোরক থাকার সম্ভাবনা আছে। তাই লাশগুলো স্থানান্তর ঝুঁকিপূর্ণ হওয়ায় আমরা ঢাকার বিশেষজ্ঞদের অপেক্ষায় আছি।

লাশগুলো পোস্টমর্টেমের জন্য পাঠাতে কবে পাঠানো হবে তাও এই মূহুর্তে বলতে পারছেননা সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়িস্থ ‘আতিয়া মহলে’ সেনা কমান্ডোদের জঙ্গি বিরোধী অভিযান ‘অপারেশন টোয়ালাইট’র সমাপ্তি ঘোষণা করা হয়েছে মঙ্গলবার বিকেলে।

নিহত অপর ২ জঙ্গির ময়না তদন্ত মঙ্গলবার সমাপ্ত হয়েছে। নিহত মহিলা জঙ্গি ‘মর্জিনার লাশ শনাক্ত করতে বুধবার দুপুরেই তার বাবা ও ভাই বান্দরবন থেকে সিলেট এসে পৌঁছেছেন।

এ রিপোর্ট লেখার সময় (দুপুুর ২টা) পর্যন্ত তাদের লাশ দেখানোর প্রক্রিয়া চলছিল।

‘আতিয়া মহল’ বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.