সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

টেক্সাসে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

A still image of aerial video is shown of an accident scene involving a Texas church bus carrying senior citizens which crashed head-on with another vehicle about 80 miles (130 km) west of San Antonio, Texas, U.S., March 29, 2017. Courtesy WOAI/KABB/Handout via REUTERS

সিলেটপোস্ট রিপোর্ট :যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে মাইক্রোবাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৩ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। মাইক্রোবাসটিতে নিউ ব্রাউনফেলস শহরের ফার্স্ট ব্যাপটিস্ট গির্জার জ্যেষ্ঠ নাগরিকরা ছিলেন। টেক্সাসের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এই দুর্ঘটনায় মাইক্রোবাসের চালকও নিহত হয়েছেন।

 বুধবার সান  আন্তোনিও শহর থেকে ১৩০ কিলোমিটার পশ্চিমে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে টেক্সাসের অশ্বারোহী বাহিনী। দুর্ঘটনার সময় বাসটিতে ১৪ জন আরোহী ও পিকআপটিতে শুধু চালক ছিলেন।

টেক্সাসের জননিরাপত্তা বিভাগের মুখপাত্র সার্জেন্ট কনরাড হেইন জানিয়েছেন, ঘটনাস্থলেই ১২ জন প্রাণ হারান। পিক আপের চালক এবং মাইক্রোবাসে থাকা ২ যাত্রীকে হাসপাতালে নেয়ার পর ১ জন মারা যান।

দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সার্জেন্ট কনরাড। ব্যাপটিস্ট গির্জার ফেইসবুক পাতায় জানানো হয়, গির্জার সঙ্গে জড়িত একদল জ্যেষ্ঠ নাগরিক ৩ দিনের এক সফর শেষে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন ট্রেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবোট ও তার স্ত্রী। আর গির্জার পক্ষ থেকে নিহতদের আত্মার শান্তি কামনা করতে সবাইকে আহ্বান জানানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.