সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

নাসিরপুর জঙ্গি আস্তানায় অন্তত তিন জঙ্গি নিহত

2সিলেটপোস্ট রিপোর্ট :মৌলভীবাজারে সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুর গ্রামে একটি বাড়িতে থাকা জঙ্গি আস্তানায় অন্তত তিন জঙ্গি নিহত হয়েছে বলে একটি সূত্র জানিয়েছে। এ সংখ্যার হেরফের হতে পারে বলেও সূত্রটি জানিয়েছে।

তবে এ ব্যাপারে এখনও অভিযানকারীদের পক্ষ থেকে কোনো তথ্য জানানো হয়নি।

বৃহস্পতিবার বিকাল পৌনে চারটার দিকে নাসিরপুরের জঙ্গি আস্তানায় ‘অপারেশন হিট ব্যাক’ শেষ হয়েছে।

অভিযান সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, অপারেশন হিট ব্যাক শেষ হওয়ার পর বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ওই বাড়িটির ভেতরে প্রবেশ করেছেন। তারা সুইপিং এর কাজ করছেন। এরপর সিআইডির ক্রাইম সিন ইউনিট বাড়িতে ঢুকবে। পরে সেখানে নিহতদের লাশ উদ্ধার করে লাশগুলো মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

গতকাল বুধবার সন্ধ্যা ৬টা ১৮ মিনিটে অপারেশন হিট ব্যাক শুরু করে পুলিশের বিশেষায়িত সোয়াত টিমের সদস্যরা। তবে আলোর স্বল্পতার কারণে রাতে অভিযান স্থগিত রাখা হয়। অভিযান শুরুর এক ঘণ্টার মধ্যে মুহুর্মুহু গুলি চালানো হয়।

বৃহস্পতিবার দুপুরের দিকে ফের অপারেশন হিট ব্যাক শুরু করেন সোয়াত টিমের সদস্যরা। অভিযানে সিটিটিসির সদস্যরা ড্রোন ব্যবহার করেন বলেও জানা গেছে।

নাসিরপুরে অভিযান শেষে বড়হাটে অভিযান চালানো হবে বলে নিশ্চিত করেছেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার এসআই রাশেদুল আলম খান।

প্রসঙ্গত, জঙ্গি আস্তানা সন্দেহে গত মঙ্গলবার দিবাগত রাত ২টা থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় একটি বাড়ি এবং শহর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে খলিলপুর ইউনিয়নের নাসিরপুর গ্রামে আরও একটি বাড়ি ঘিরে রাখে পুলিশ ও সিটিটিসি। দুটি আস্তানাতেই বিপুল পরিমাণ অস্ত্র-বিস্ফোরক রয়েছে বলে ধারণা করা হচ্ছে। বাড়ি দুটির মালিক যুক্তরাজ্য প্রবাসী সাইফুল ইসলাম।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.