সংবাদ শিরোনাম
দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «   দোয়ারাবাজারে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন! ২টিড্রেজার মেশিনসহ বালু জব্দ  » «   কুলাউড়ায় ৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করেছে পুলিশ  » «   প্রধানমন্ত্রীর নতুন স্বপ্ন স্মার্ট বাংলাদেশে কেউ পিছিয়ে থাকবেনা : জেলা প্রশাসক  » «   শীত বস্ত্র কম্বল বিতরণ করেছে মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

রাওধার মৃত্যুতে ৫ সদস্যের তদন্ত কমিটি

5সিলেটপোস্ট রিপোর্ট ::মালদ্বীপের মডেল তারকা রাউধা আতিফের মৃত্যুর কারণ অনুসন্ধানে ৫ সদস্যের কমিটি করেছে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। কলেজের সেক্রেটারি আব্দুল আজিজ রিয়াদ জানান, কলেজের উপাধ্যক্ষ ডা. আব্দুল মুকিত সরকারকে প্রধান করে কমিটি করা হয়েছে। ৩ কার্যদিবসের মধ্যে এই কমিটিকে রিপোর্ট দিতে বলা হয়েছে।

এদিকে মরদেহ নিতে রাওধার পরিবারের সদস্যরা এখন রাজশাহীতে অবস্থান করছেন। মালদ্বীপের রাষ্ট্রদুত আয়েশাথ শান সাকির রাওধার কক্ষটি পরিদর্শন করেন এবং তার সহপাঠীদের সঙ্গে কথা বলেন। তবে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। এমনকি ছবি না তোলার জন্যও অনুরোধ করা হয়েছে।

রাওধার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে রাজশাহী মহানগর পুলিশও। কলেজ হেষ্টেলের যে ব্লকে রাওধা থাকতেন সেখানকার অন্যান্য শিক্ষার্থীদের কাছ থেকে তথ্য জানার পাশাপাশি এই মডেল কন্যার ব্যবহৃত মোবাইল ও ল্যাপটপ থেকে তথ্য পাওয়ার চেষ্টা চলছে বলে সাংবাদিকদের জানিয়েছেন মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.