সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সাত সাগর পার হয়ে তোমার কাছে এসেছি-প্রেমের টানে বাংলাদেশে ব্রাজিলিয়ান নারী

14সিলেটপোস্ট রিপোর্ট::প্রেমের টানে মানুষ চাইলে সবকিছু করতে পারে, সেটা আবারো প্রমাণ করে দেখালেন ব্রাজিলিয়ান এই নারী। ভালবাসার মানুষকে দেখতে সুদর ব্রাজিল থেকে উড়ে এসেছেন বাংলাদেশের রাজবাড়িতে।
পরিচয় পর্বটা হয়েছিল অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। সেটা আরো বছর দেড়েক আগে। ঐ নারীর নাম জেইসা ওলিভেরিয়া সিলভা। ব্রাজিল থেকে বাংলাদেশের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় প্রেমিক সঞ্জয়ের কাছে ছুটে এসেছেন প্রেমিকা সিলভা।
গত ৩ এপ্রিল ভোরে ব্রাজিল থেকে বের হয়ে রাত ১০টায় ঢাকায় এসে পৌঁছান জেইসা ওলিভেরিয়া সিলভা। বিমানবন্দরে অপেক্ষা করছিলেন প্রেমিক সঞ্জয়। জেইসা ওলিভেরিয়া সিলভা ঢাকায় পৌঁছানোর পর রাতে দুজন বালিয়াকান্দি পৌঁছান। সঞ্জয়ের বাড়ি উপজেলার জামালপুর গ্রামে।
সঞ্জয় শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের কর্মী। তিনি বলেন, ফেসবুকের মাধ্যমে ব্রাজিলের জেইসা ওলিভেরিয়া সিলভার সঙ্গে আমার পরিচয় হয় দেড় বছর আগে। এরপরই জেইসা বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করে। সেই আগ্রহ থেকে তার বাংলাদেশে আসা।
শেষ খবর হলো, বিয়ের ব্যাপারে সঞ্জয়ের কোন আপত্তি নেই বলেও জানা গেছে। স্থানীয় প্রশাসন থেকে সব রকমের নিরাপত্তাজনিত ব্যবস্থা করা হয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.