সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

বড়হাটে নিহত তিন জঙ্গির লাশ দাফন

17সিলেটপোস্ট রিপোর্ট::মৌলভীবাজারের বড়হাট জঙ্গি আস্তানায়  অভিযানে নিহত তিন জঙ্গির লাশ দাফন করা হয়েছে। এর মধ্যে আশরাফুল আলম নাজিম (২২) ছাড়া বাকি দুইজনের লাশ শনাক্ত করতে না পারায় তাদের বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত ৯টার দিকে শহরের পৌর এলাকার টিকরবাড়ি কবরস্থানে তিন জঙ্গির লাশ দাফন করা হয়। পৌরসভার কনজারভেন্সি ইন্সপেক্টর আবদুল মতিন এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বলেন, ‘তিন জঙ্গির মধ্যে আশরাফুল আলম নাজিমের মা মনোয়ারা বেগম ছেলের লাশ সনাক্ত করতে পারেন। ছিন্নভিন্ন হওয়ায় বাকি দুইজনের লাশ সনাক্ত করতে পারেননি তাদের স্বজনরা। তবে সবাই লাশ নিতে অস্বীকৃতি জানান।’

লাশ দাফনকালে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক মো: কুরবান আলী, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো: জালাল আহমদ, পৌরসভার প্রকৌশলী আব্দুল মুমিন ও মো: আমিনুল ইসলাম।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে বড়হাটে জঙ্গি আস্তানার সন্ধান পায় পুলিশ। এখানে সোয়াটের অভিযান ‘অপারেশন ম্যাক্সিমাস’ চলাকালে এক নারী ও দুই পুরুষ জঙ্গি আত্মঘাতী বোমা বিস্ফোরণে মারা যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.